২০ আগস্ট, ২০২৪ ২০:১৫

গাজীপুর সিটি কর্পোরেশনের দায়িত্ব গ্রহণ করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার

গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি কর্পোরেশনের দায়িত্ব গ্রহণ করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার

গাজীপুর সিটি কর্পোরেশনের প্রশাসক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন ঢাকা বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মো: সাবিরুল ইসলাম। মঙ্গলবার দুপুর ১২টায় নগর ভবনে এসে আনুষ্ঠানিকভাবে যোগদান করে তিনি দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্ব গ্রহণ শেষে তিনি নগর ভবনের মেয়র কার্যালয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন এবং সিটি ভবন পরিদর্শন করেন। 

মতবিনিময় সভা শেষে প্রশাসক মো: সাবিরুল ইসলাম বলেন, বর্তমান সরকার একটি দুর্নীতি মুক্ত, বৈষম্যহীন রাষ্ট্র গঠন করতে চায়। সেই আদর্শের জায়গা থেকে আইন ও নীতি বহির্ভূত যে কোন কাজ থেকে গাজীপুর সিটি কর্পোরেশন, জেলা প্রশাসনসহ সরকারের প্রশাসনযন্ত্রকে দূর করতে আমরা কাজ শুরু করেছি। জন্মনিবন্ধন থেকে শুরু করে ট্রেড লাইসেন্সসহ বিভিন্ন কাজের জন্য মানুষ সিটি কর্পোরেশনে আসেন। কোন মানুষ যেন হয়রানির শিকার না হয়, তাদের যেন সঠিক সময়ে পরিপূর্ণ সেবা দিতে পারি তার জন্য সিটি কর্পোরেশনের সবাইকে নির্দেশ দিয়েছি।

এ সময় গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম, গাজীপুর সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা মো: আব্দুল হান্নান, প্রধান প্রকৌশলী মো: আকবর হোসেন, নির্বাহী প্রকৌশলী লেহাজউদ্দিনসহ সিটির ৮টি আঞ্চলিক অফিসের নির্বাহী কর্মকর্তাসহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এর আগে সোমবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এক প্রজ্ঞাপনে গাজীপুর সিটি কর্পোরেশনের নির্বাচিত মেয়র জায়েদা খাতুনসহ ১২টি সিটি কর্পোরেশনের মেয়রকে অপসারণ করেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর