২০ আগস্ট, ২০২৪ ২০:৩৯

গোপালগঞ্জে ছাত্র আন্দোলনে শহীদদের মাগফিরাত কামনায় দোয়া

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জে ছাত্র আন্দোলনে শহীদদের মাগফিরাত কামনায় দোয়া

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গোপালগঞ্জের কোটালীপাড়ায় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সকল শহীদ ছাত্র-জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়েছে। এরআগে সংগঠনটির প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা ও কেক কাটা হয়।

মঙ্গলবার কোটালীপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে পৌর বিএনপির সাধারণ সম্পাদক অলিউর রহমান হাওলাদারের বাসভবনে এ অনুষ্ঠানের  আয়োজন করা হয়। উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহাবুব খানের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবুল বশার হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক ফায়েকুজ্জামান শেখ, পৌর বিএনপির সভাপতি ইউসুফ আলী দাড়িয়া, সাধারণ সম্পাদক অলিউর রহমান হাওলাদার, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য সচিব মাসুদ তালুকদার, উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটির সদস্য সচিব নিলয় হাওলাদারসহ বিএনপি ও সহযোগি সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। 

আলোচনা সভা শেষে কেক কেটে স্বেচ্ছাসেবক দলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। এরপর সাবেক প্রধানমন্ত্রী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য, দীর্ঘ জীবন ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ ছাত্র-জনতার আত্মার মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করা হয়।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর