২০ আগস্ট, ২০২৪ ২১:৩৩

বগুড়ায় যুবদলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় যুবদলের বিক্ষোভ মিছিল

বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার সান্তাহারে যুবদলের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। গত সোমবার রাত সাড়ে ১০টার দিকে পৌর শহরের ৪নং ওয়ার্ডের চায়নার মোড় নামক স্থানে এই ঘটনা ঘটে। এ ঘটনায় কেউ আহত হয়নি।

জানা যায়, গত সোমবার রাতে কয়েকটি মোটরসাইকেলে একদল দুর্বৃত্ত এসে যুবদলের কার্যালয় ভাঙচুর করে। এবং কার্যালয়ের ভিতরে ৪-৫ টি ককটেল ছুঁড়ে মারে। এতে ককটেল বিস্ফোরিত হয়। এরপর পেট্রোল ঢেলে দিয়ে অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। মুহূর্তের মধ্যে কার্যালয়ের ভিতরে থাকা সমস্ত জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি।

এদিকে এ ঘটনায় মঙ্গলবার প্রতিবাদ জানিয়ে বিক্ষোভ মিছিল ও সভা করেছে যুবদলের নেতাকর্মীরা। বেলা ১১টায় সান্তাহার পৌর যুবদলের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এরপর প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সভায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত আইনের আওতায় আনার জোড় দাবী জানিয়ে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারণ সম্পাদক এস এম আখতারুজ্জামান মিঠু, সাবেক পৌর মেয়র ফিরোজ মো: কামরুল হাসান, জেলা বিএনপির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহফুজুল হক টিকন ও পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাহাফুজুর রহমান লিটন প্রমূখ।
সান্তাহার পৌর যুবদলের আহবায়ক ও পৌর কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম ওয়াহেদ জানান, দুর্বৃত্তরা ওই অফিসে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া ছবিসহ আসবাবপত্র ভাংচুর, অগ্নিসংযোগ ও ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে। 

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর