২১ আগস্ট, ২০২৪ ১৪:১৪

সিরাজগঞ্জে ছাত্রদল ও যুবদলের র‌্যালি

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জে ছাত্রদল ও যুবদলের র‌্যালি

পিলখানায় বিডিআর বিদ্রোহের নামে দেশি-বিদেশি ষড়যন্ত্রে সেনাবাহিনীর অফিসার হত্যা, হেফাজতে নির্যাতন ও হত্যা, কোটা সংস্কার আন্দোলন ও নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনে গণহত্যায় শহীদদের স্মরণে সিরাজগঞ্জ জেলা ছাত্রদল ও যুবদলের উদ্যোগে শোক র‌্যালি ও আলোচনা সভা করা হয়েছে। 

বুধবার সকালে ইবি রোডে দলীয় কার্যালয়ের পাশে ভাষানী মিলনায়তন সবুজ চত্বরে আলোচনা সভায় জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুর জব্বার বাবুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবদলের সাধারণ সম্পাদক মুরাদুজ্জামান মুরাদ, জেলা ছাত্রদলের সভাপতি জুনায়েত আহম্মেদ সবুজ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সেরাজসহ প্রমুখ।

বক্তারা বলেন, ২৮ অক্টোবর লগি বৈঠার তান্ডব, শাপলা চত্তরে রাতের অন্ধকারে অসংখ্য নিরীহ আলেম ও মাদ্রাসা ছাত্রকে হত্যা, গত ১৫ বছরে অসংখ্য গুম-খুন, রাষ্ট্রীয় বাহিনীগুলোকে দানবে পরিণত করার মাধ্যমে বিএনপিসহ বিরোধী দলগুলোর গণতান্ত্রিক আন্দোলনকে নিষ্ঠুরভাবে দমন করা হয়। এসব আন্দোলন সংগ্রামে শহীদের আমরা গভীরভাবে স্মরণ করছি। একই সাথে ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবি করছি। আলোচনা সভা শেষে শহরে শোক র‌্যালি বের করা। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর