২১ আগস্ট, ২০২৪ ১৪:২৭

কালিয়াকৈর পৌর মেয়রকে পুনর্বহালের দাবিতে বিক্ষোভ

কালিয়াকৈর প্রতিনিধি

কালিয়াকৈর পৌর মেয়রকে পুনর্বহালের দাবিতে বিক্ষোভ

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভার মেয়র, বিএনপির নির্বাহী কমিটির সদস্য মজিবুর রহমানকে স্বপদে পুনর্বহালের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে শিক্ষার্থী ও এলাকাবাসী। বুধবার সকালে ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় এলাকায় এসব কর্মসূচি পালন করেন তারা। এ সময় অবরোধ সৃষ্টির কারণে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট দেখা দেয়। ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

আন্দোলনকারী এলাকাবাসী জানায়, দীর্ঘ ২০ বছর ধরে মজিবুর রহমান কালিয়াকৈর পৌরসভার মেয়রের দায়িত্ব পালন করেছেন। এসময়ে তিনি পৌর এলাকায় ব্যাপক উন্নয়ন করেছেন। আওয়ামী লীগ সরকারের আমলে সারা দেশে ভোট নিয়ে বিতর্ক থাকলেও এলাকাবাসীর অকুণ্ঠ সমর্থন ও ভোটারদের উপস্থিতির কারণে তিনি বার বার নির্বাচিত হন। সব দল ও মতের মানুষের কাছে তার আলাদা গ্রহণযোগ্যতা রয়েছে। 

ব্যবসায়ী নেতা শাহ এরশাদ ফকিরের সঞ্চালনায় প্রতিবাদে সমাবেশে বক্তব্য রাখেন হাজী রিয়াজ উদ্দিন, সাইজ উদ্দিন, হারুন অর রশিদ, আমজাদ হোসেন, মাওলানা মুফতি এমদাদুল হক, শাহাদাত খান, হোসেন আলী, দলিল লেখক সিরাজ, জসীমউদ্দীন, সারোয়ার হোসেন আকুল, দেলোয়ার হোসেন শামসুল হক, হযরত আলী মিলন, ইশতিয়াক হোসেন, শিহাব হোসেন, তুহিন আহমেদ প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর