২১ আগস্ট, ২০২৪ ১৪:৩৯

কাপাসিয়া ইউপি চেয়ারম্যানকে অপসারণের দাবিতে অবস্থান

অনলাইন ডেস্ক

কাপাসিয়া ইউপি চেয়ারম্যানকে অপসারণের দাবিতে অবস্থান

গাজীপুরের কাপাসিয়ায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাখাওয়াত হোসেনকে অপসারণের দাবিতে যুবদল, স্বেচ্ছাসেবক দলের অবস্থান। বুধবার সকাল ১০টা থেকে দিনব্যাপী কাপাসিয়া সদর ইউনিয়ন পরিষদের সামনে এ কর্মসূচি পালন করে যুবদল, স্বেচ্চাসেবক দলের নেতা-কর্মীরা।

অবস্থান কর্মসূচিতে অংশ নেয়া নেতাকর্মীরা বলেন, শান্তিপ্রিয় কাপাসিয়া উপজেলাকে অশান্ত করে রেখেছিল কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কাপাসিয়া উপজেলা যুবলীগ সভাপতি সাখাওয়াত হোসেন প্রধান। তার অপকর্মে অতিষ্ট হয়ে উঠে কাপাসিয়ার লাখ লাখ সাধারণ মানুষ। এমন কর্মকান্ড নেই যা সে করেনি। যেমন অপকর্ম করেছে, তেমনই গড়ে তুলেছে অবৈধ অর্থের পাহাড়। এমনকি নারী নির্যাতন, গৃহকর্মী ধর্ষণ, ধর্ষণের পর সন্তান প্রসবসহ নানা অপরাধের স্বর্গরাজ্য বানিয়ে রেখেছিল সাখাওয়াত চেয়ারম্যান ও তার দোষররা। বিশেষ করে কাপাসিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজীব ঘোষ একচ্ছত্র আধিপত্য গড়ে তুলে কাপাসিয়ায়। লুটপাট, জমি দখলসহ নানা অপকর্মের হোতা সাখাওয়াত-রাজীব। তাই এদের ঠাঁই হবে না কাপাসিয়ায়। পাশাপাশি ইউনিয়ন পরিষদেও ঠাঁই দেয়া হবে না তাদের।

অবস্থান কর্মসূচিতে উপস্থিত ছিলেন কাপাসিয়া ইউনিয়ন যুবদলের আহবায়ক মহিবুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক নুরুজ্জামান, কাপাসিয়া উপজেলা যুবদলের সদস্য আকরাম হোসেন, কাপাসিয়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক ফরিদ শেখ, সদস্য সচিব সিরাজুল ইসলাম, কাপাসিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহবায়ক বাবু, সদস্য সচিব মানিক বাদশা, স্বেচ্ছাসেবক দল নেতা জাহাঙ্গীর আলম, কাপাসিয়া ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক নাহিদ হাসান প্রমূখ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর