২২ আগস্ট, ২০২৪ ১৪:২৬

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে ভালুকায় মানববন্ধন

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা ও ভাঙচুরের ঘটনায় নিন্দা, প্রতিবাদ ও দোষীদের গ্রেফতার করে দ্রুত বিচারের আওতায় আনার দাবিতে মানববন্ধন হয়েছে ময়মনসিংহের ভালুকায়।

স্থানীয় সংবাদকর্মীদের আয়োজনে বৃহস্পতিবার (২২ আগস্ট) সকালে ভালুকা প্রেসক্লাবের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে, সংবাদকর্মীদের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

ভালুকা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের ভালুকা প্রতিনিধি মো. আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় মানববন্ধনে বক্তৃতা করেন- ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. মাইন উদ্দিন, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও ইনকিলাব প্রতিনিধি মো. কামরুল হাসান কামাল, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি এসএম শাজাহান সেলিম, কালের কণ্ঠের প্রতিনিধি মোখলেসুর রহমান মনির, এনটিভির প্রতিনিধি মো. আলমগীর হোসেন, দৈনিক আজকের পত্রিকার প্রতিনিধি আলী আকবর সাজু, এটিএন বাংলার প্রতিনিধি মো. আনোয়ার হোসেন তরফদার, সংবাদ প্রতিদিনের প্রতিনিধি মো. হুমায়ুন কবীর, ঢাকা টাইমস প্রতিনিধি শাখাওয়াত হোসেন সুমন ও ছাত্রনেতা রকিব প্রমূখ।

মানববন্ধনে বক্তারা হামলাকারীদের চিহ্নিত করে দ্রুত শাস্তির আওতায় আনার জন্য বর্তমান অন্তবর্তীকালীন সরকারসহ ছাত্রজনতাকে আহ্বান জানিয়ে বলেন, সংবাদপত্রের উপর হামলা কারও কাম্য হতে পারে না। স্বাধীন সাংবাদিকতার পরিবেশ ও সাংবাদিকদের নিরাপত্তা প্রদানে সরকারের কাছে দাবি জানান বক্তারা।   

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর