২২ আগস্ট, ২০২৪ ১৫:২২

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপে হামলার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের ৭টি গণমাধ্যমের উপর হামলা ও ভাঙচুরের প্রতিবাদে বাগেরহাটে সাংবাদিক সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার (২২আগস্ট) সকাল ১১টায় বাগেরহাট প্রেসক্লাবের সামনে জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ এই কর্মসূচি পালন করেন। 

সমাবেশে ইস্টওয়েস্ট মিডিয়া গ্রুপের সংবাদমাধ্যম বাংলাদেশ প্রতিদিন, কালের কন্ঠ, ডেইলি সান, বাংলানিউজ২৪.কম, নিউজ টোয়েন্টিফোর টিভি, টি-স্পোর্টস টেলিভিশন ও রেডিও ক্যাপিটালের উপর হামলা, যানবাহন ভাঙচুরের তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানানো হয়।

বাগেরহাট প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক কালের কন্ঠের বাগেরহাট প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টোয়েন্টিফোর টিভির বাগেরহাট প্রতিনিধি শেখ আহসানুল করিম, বাগেরহাট টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইয়ামিন আলী, বাগেরহাট প্রেসক্লাবের অর্থ সম্পাদক মোল্লা মাসুদুল হক, সময় টিভির স্টাফ রিপোর্টার আলী আকবর টুটুল, একুশে টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি এইচ এম মাইনুল ইসলাম, মোরেলগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের মোরেলগঞ্জ মশিউর রহমান মাসুম, বাংলানিউজ২৪.কমের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট এস এস শোহান, প্রথম আলোর বাগেরহাট প্রতিনিধি ইনজামামুল হক। 

সমাবেশে বক্তারা বলেন, গণমাধ্যম কারও শত্রু না। গণমাধ্যম সমাজের অসঙ্গতি তুলে ধরেন। দেশ ও জাতির সম্মৃদ্ধির জন্য গনমাধ্যম অপরিহার্য্য। ছাত্র জনতার সফল বিপ্লবের পর কিছু সুযোগ সন্ধ্যানী মানুষ ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের প্রতিষ্ঠান বাংলাদেশ প্রতিদিন, কালের কন্ঠ, ডেইলি সান, বাংলানিউজ২৪.কম, নিউজ টোয়েন্টিফোর টিভি, টি-স্পোর্টস টেলিভিশন ও রেডিও ক্যাপিটালের উপর হামলা হয়েছে। যানবাহন ভাঙচুর করেছে। আমরা এই হামলার তীত্র নিন্দা জানাই। গণমাধ্যম ও গনমাধ্যমকর্মীদের উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানাই।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর