শিরোনাম
২২ আগস্ট, ২০২৪ ১৮:২৯

বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালনে সদস্যদের বাধা, প্রশাসনের সহায়তা দাবি

জামালপুর প্রতিনিধি

বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব পালনে সদস্যদের বাধা, প্রশাসনের সহায়তা দাবি

সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন বকশীগঞ্জের ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মশিউর রহমান

জামালপুরের বকশীগঞ্জের ধানুয়া কামালপুর ইউনিয়ন পরিষদে দায়িত্ব পালনে সদস্যদের বাধার দেওয়ার প্রতিবাদে জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছেন চেয়ারম্যান।

বৃহস্পতিবার দুপুরে জামালপুর শহরের নিজ বাসায় এক সংবাদ সম্মেলনে বকশীগঞ্জ উপজেলার ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি জনগণের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি। আমি সর্বশেষ গত ১৯ আগস্ট ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গিয়ে কার্যক্রম পরিচালনা করি। পরের দিন ২০ আগস্ট ইউনিয়ন পরিষদের যাওয়ার পথে খবর পাই প্যানেল চেয়ারম্যান গোলাপ জামাল, ইউপি মেম্বার সুমন, লাবনী আক্তার, হোসনে আরা, সামিউল হক, নুরুল আমিন ও সাইফুল সন্ত্রাসী বাহিনী নিয়ে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ইউনিয়ন পরিষদের সামনে ও চারপাশে অবস্থান করছে। আমি সেখানে গেলে আমার উপর হামলা করা হতে পারে এমন আশঙ্কা থাকায় আমি পরিষদে যাওয়া থেকে বিরত থাকি। এই পরিস্থিতিতে ইউনিয়ন পরিষদে প্রবেশে বাধা প্রদান করে আমাকে পরিষদের কার্যক্রমে অনুপস্থিত দেখানো হচ্ছে। এতে আমি নির্বিঘ্নে পরিষদে গিয়ে স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করতে পারছি না, তারা আমাকে দায়িত্ব পালনে নানা ধরনের হুমকি দিচ্ছে। আমার বিরুদ্ধে কোনও মামলা বা দুর্নীতির কোনও অভিযোগ নেই। পাশাপাশি ইউপি চেয়ারম্যান মশিউর রহমান প্যানেল চেয়ারম্যান গোলাপ জামাল, ইউপি মেম্বার সুমন, লাবনী আক্তার, হোসনে আরা, সামিউল হক, নুরুল আমিন ও সাইফুলের বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পে অনিয়ম, দুর্নীতি এবং নিজেদের পরিবার ও স্বজনদের বিভিন্ন অনৈতিক সুবিধা প্রদানের অভিযোগ করেন। 

২১ আগস্ট এ ব্যাপারে জেলা প্রশাসক শফিউর রহমানের নিকট অভিযোগ দিয়েছেন তিনি। তবে প্রশাসনের পক্ষ থেকে এখনও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। তাই চেয়ারম্যান পদের দায়িত্ব পালনের মাধ্যমে জনগণের নাগরিক সেবা অব্যাহত রাখার ব্যাপারে জেলা প্রাশাসকের হস্তক্ষেপ কামনা করেন তিনি।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর