শিরোনাম
২২ আগস্ট, ২০২৪ ২১:২০

ছাত্র আন্দোলনে নামতে বাধা দেওয়ায় প্রধান শিক্ষকের কক্ষে তালা

মোরেলগঞ্জ প্রতিনিধি:

ছাত্র আন্দোলনে নামতে বাধা দেওয়ায় প্রধান শিক্ষকের কক্ষে তালা

দেশব্যাপী বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে মোরেলগঞ্জের একটি বিদ্যালয়ে শিক্ষার্থীদের আন্দোলনে অংশ নিতে বাধা দেওয়ার অভিযোগে বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষে তালা ঝুলিয়ে দিয়েছে শিক্ষার্থীরা। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে বলইবুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। শিক্ষার্থীরা প্রধান শিক্ষক আমির হোসেন দুলালের অপসারণ দাবি করে তার কক্ষে তালা ঝুলিয়ে দেয়। পরিস্থিতি বেসামাল বুঝে এ সময় প্রধান শিক্ষক বিদ্যালয় ছেড়ে চলে যান।

শিক্ষার্থীদের অভিযোগ, গত জুলাই মাসে দেশব্যাপী বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে শিক্ষার্থীরা আন্দোলনে নামতে চাইলে প্রধান শিক্ষক তা প্রতিহত করেন এবং বৈষম্যবিরোধী ছাত্রদের বিপক্ষে মিছিল সমাবেশ করেন। দলীয় প্রভাব খাটিয়ে ক্ষমতার অপব্যবহার ও স্বেচ্ছাচারিতাসহ নানা অভিযোগও তুলেছেন শিক্ষার্থীরা এই প্রধান শিক্ষকের বিরুদ্ধে। 
এ বিষয়ে প্রধান শিক্ষক আমির হোসেন দুলাল বলেন, রাজনৈতিক পট পরিবর্তনের পরে একটি মহলের উস্কানিতে শিক্ষার্থীরা তার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। 
উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম তারেক সুলতান বলেন, আন্দোলনের কথা শুনেছি তবে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনের ব্যবস্থা নেওয়া হবে। 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর