২৩ আগস্ট, ২০২৪ ১৪:০৯

ভারতে যাওয়ার সময় যশোর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

ভারতে যাওয়ার সময় যশোর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আটক

যশোরের বেনাপোল ইমিগ্রেশন হয়ে ভারতে যাওয়ার সময় যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানজিব নওশাদ পল্লবকে আটক করেছে বর্ডর গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। 

শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে পাসপোর্টে এক্সিট সিল মারতে ঢুকলে সেখান থেকে তাকে বিজিবি সদস্যরা আইসিপি ক্যাম্পে নিয়ে যান। সেখানে প্রাথমিক জিজ্ঞাসাবাদের সময় তিনি যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিসেবে নিজের পরিচয় দেন। 

আটক তানজিব নওশাদ যশোরের সদ্য সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুলের ছেলে। বেনাপোল বিজিবির কোম্পানি কমান্ডার মিজানুর রহমান জানান, তাদের কাছে আগেই খবর এসেছিল যে তানজিব এ পথ দিয়ে ভারতে পালিয়ে যাবে। সে কারণে বিজিবি সদস্যরা আগে থেকেই সতর্ক ছিল। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সিদ্ধান্তের পর তানজিবের বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।  

বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশনের ওসি আযহারুল ইসলাম জানান, বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন দিয়ে যারা ভারতে যাচ্ছেন তাদেরকে গোয়েন্দা সংস্থার পাশাপাশি ইমিগ্রেশন অফিসাররাও জিজ্ঞাসাবাদ করছেন, যাতে আওয়ামী লীগ সরকারের কোনো এমপি, মন্ত্রী, দলীয় নেতারা পালিয়ে যেতে না পারে। 

যশোর ৪৯ বিজিবি’র কমান্ডিং অফিসার লে. কর্নেল সাইফুল্লাহ সিদ্দিকী জানান, কোনো অপরাধী যাতে অবৈধভাবে অনুপ্রবেশ বা পালিয়ে যেতে না পারে, সেজন্য সীমান্তে অতিরিক্ত বিজিবি মোতায়েন করে কঠোরভাবে নজরদারি করা হচ্ছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর