২৩ আগস্ট, ২০২৪ ১৫:৪৩

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ

ভোলা প্রতিনিধি

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে মানববন্ধন-প্রতিবাদ সমাবেশ

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে এবং দোষীদের বিচারের দাবিতে ভোলায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার সকালে ভোলা প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

বাংলাদেশ প্রতিদিন এবং  নিউজ- ২৪ এর ভোলা জেলা প্রতিনিধি জুন্নু রায়হানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন ভোলা প্রেসক্লাবের নির্বাহী সদস্য সময় টিভি ও সমকাল পত্রিকার স্টাফ রিপোর্টার নাছির লিটন, কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি ইকরামুল আলম, চ্যানেল ২৪-এর ভোলা জেলা প্রতিনিধি আদিল হোসেন তপু, বাংলা নিউজের ভোলা প্রতিনিধি ছোটন সাহা, নাজিউর রহমান কলেজের সহকারী বিশিষ্ট কবি ও কলামিস্ট অধ্যাপক কামাল হোসেন শাহীন, ইসলামি ছাত্র আন্দোলন ভোলা জেলা শাখা ( উত্তর)  এর সভাপতি আবু জাফর, সহ সভাপতি মাহমুদুল হাসান উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, গণমাধ্যমের ওপর যারা আঘাত করেছে হামলা ভাঙচুর করেছে; তাদেরকে খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি দিতে হবে। বক্তারা আরও বলেন, গণমাধ্যম হচ্ছে একটি দেশের চতুর্থ স্তম্ভ। যারা গণমাধ্যমের টুটি চেপে ধরতে চায়, গণমাধ্যমের স্বাধীনতা খর্ব করতে চায়, তারা দেশ ও জাতির শত্রু। তারা দেশের স্বাধীনতার শত্রু। তাদেরকে প্রতিহত করতে হবে। 

বক্তারা বলেন, গণমাধ্যম হচ্ছে সমাজের আয়না। যারা এই আয়না ভাঙতে চায় তারা তাদের কুৎসিত চেহারা লুকানোর জন্যই এই আয়না ভাঙতে চায়। আগামীতে যেন আর কোন দুষ্ট চক্র স্বাধীন বাংলাদেশের কোন গণমাধ্যমের ওপর আঘাত হানতে না পারে সে বিষয়ে বর্তমান সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।  


বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর