২৪ আগস্ট, ২০২৪ ০৩:৩৩

ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বে কিশোরকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বে কিশোরকে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

চাঁদপুরে ‌ফুটবল খেলা ও সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে কিশোর গ্যাংয়ের হামলায় শাহিন (১৫) নামের এক কিশোর নিহত হয়েছে অভিযোগ উঠেছে। এ ঘটনায় গুরুতর আহত জাহিদ (১৬) নামে এক কিশোরকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

শুক্রবার (২৩ আগস্ট) রাত সাড়ে ৮টায় চাঁদপুর শহরের চেয়ারম্যান ঘাটা শিক্ষা অফিসের সামনে এ  ঘটনা ঘটে। নিহত শাহিন শহরের ব্যাংক কলোনি এলাকার মৃত স্বপন সরকারের ছেলে। আহত জাহিদের বাড়িও একই এলাকায়।

নিহত শাহিনের মা সাজেদা বেগম জানান, শুক্রবার সন্ধ্যার পর শাহিন গেঞ্জি আনার কথা বলে বসা থেকে বের হয়। রাতের অন্ধকারে একদল কিশোর গ্যাং তার ছেলেকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এসময় তাদের থেকে দূরে দোকানের সামনে জাহিদ হোসেন দাঁড়িয়ে থাকলে কিশোর গ্যাংরা তাকেও সন্দেহজনকভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে। আহত জাহিদকে স্থানীয় হাসপাতালে নিলে তার অবস্থা গুরতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাৎক্ষণিক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মহসিন আলম বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই গ্রুপ মারামারি করে। এ ঘটনায় একজন নিহত হয়েছে। একই সঙ্গে আহত অবস্থায় আরেকজনকে হাসপাতালে পাঠানো হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর