২৪ আগস্ট, ২০২৪ ১৫:১৯

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে যশোরে প্রতিবাদ সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, যশোর:

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে যশোরে প্রতিবাদ সমাবেশ

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলা ও ভাঙচুরের প্রতিবাদে যশোরে আয়োজিত প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেছেন, রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ গণমাধ্যমকে স্বাধীনভাবে কথা বলতে না দেওয়ার পরিণতি কখনও শুভ হয় না। বক্তারা বলেন, ছাত্র-জনতার যে ঐতিহাসিক গণঅভ্যুত্থান, এর পেছনেও বড় একটি কারণ ছিল কথা বলার স্বাধীনতা না থাকা, মত প্রকাশের সকল পথ রুদ্ধ করা। 

বক্তারা বলেন, ছাত্ররা ঘটনার পরপরই ওই স্থানে গিয়ে হামলার প্রতিবাদ করেছে ও হামলাকারীদের গ্রেফতারের দাবি করেছে। সিসি টিভি ফুটেজে হামলায় অংশ নেওয়া সন্ত্রাসীদের স্পষ্টভাবে চিহ্নিত করা যাচ্ছে। তারপরও এখন পর্যন্ত তাদের গ্রেফতার করেনি প্রশাসন। বক্তারা অবিলম্বে এসব হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার ও বিচার দাবি করেন। 

স্থানীয় সাংবাদিকদের আয়োজনে শনিবার দুপুরে যশোর প্রেসক্লাব চত্ত্বরে আয়োজিত এ প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন যশোর প্রেসক্লাবের সভাপতি জাহিদ হাসান টুকুন। বক্তৃতা করেন যশোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম তৌহিদুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক আহসান কবীর, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি আকরামুজ্জামান, যশোর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক এইচ আর তুহিন, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শেখ দিনু আহমেদ, বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক সাইফুল ইসলাম, কালের কণ্ঠের যশোর প্রতিনিধি ফিরোজ গাজী, বাংলানিউজ২৪.কমের স্টাফ করসপনডেন্ট উত্তম ঘোষ, নিউজ২৪ টিভির যশোর প্রতিনিধি বুলবুল শহীদ খান হিমেল প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর