শিরোনাম
২৪ আগস্ট, ২০২৪ ১৬:৪২

গাইবান্ধায় তিন মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় তিন মাদক কারবারি গ্রেফতার

গাইবান্ধার পলাশবাড়ীতে ৩১ কেজি শুকনো গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়। গ্রেফতাররা খুলনার দৌলতপুর উপজেলার ফুলবাড়ি গেট এলাকার ধলু সরদারের ছেলে শফিকুল ইসলাম (৫৩), একই উপজেলার মহেশ্বর পাশা এলাকার ইউনুস হোসেনের ছেলে সুমন হোসেন (২৯) ও সোনাডাঙ্গা উপজেলার গোল্লামারি এলাকার সিরাজের ছেলে (পিকআপ চালক) হৃদয় (২৫)।

শনিবার (২৪ আগস্ট) সকালে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে শুক্রবার দিবাগত রাত সোয়া ১১টায় উপজেলার ব্রাক মোড়ের বাঁশকাটা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে তিনজন মাদক কারবারি লালমনিরহাট থেকে পিকআপযোগে ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ব্রাক মোড়ের বাঁশকাটা এলাকা দিয়ে অবৈধ মাদকদ্রব্য শুকনো গাঁজা নিয়ে বিক্রয়ের উদ্দেশ্যে বগুড়ার দিকে যাচ্ছে। এমন খবরে শুক্রবার দিবাগত রাত সোয়া ১১ টার দিকে অভিযান পরিচালনা করে র‌্যাব। এসময় ৩১ কেজি শুকনো গাঁজাসহ ওই তিন মাদক কারবারিকে গ্রেফতার ও গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক কারবারিরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মোস্তাফিজুর রহমান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীদেরকে পলাশবাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর