২৪ আগস্ট, ২০২৪ ১৭:০৩

ইস্ট ওয়েস্ট মিডিয়াসহ দেশের গণমাধ্যমের উপর হামলার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ইস্ট ওয়েস্ট মিডিয়াসহ দেশের গণমাধ্যমের উপর হামলার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন

ইস্ট ওয়েস্ট মিডিয়াসহ দেশের গণমাধ্যমের উপর হামলার প্রতিবাদে বগুড়ায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সুফলকে নষ্ট করতে একদল দুর্বৃত্ত এই চক্রান্ত করেছে। মানববন্ধন কর্মসূচি থেকে গণমাধ্যমের উপর হামলার তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের শাস্তির দাবি ও এই চক্রান্তকারীদের বিষয়ে সকলকে সজাগ থাকার আহ্বান জানানো হয়।

শনিবার বেলা ১২টায় বগুড়া শহরের দ্বিতীয় বাইপাস সড়কের কালিবালায় ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেডের বগুড়া প্রেস ইউনিটের কর্মকর্তা-কর্মচারী আয়োজিত মানববন্ধন কর্মসূচি থেকে এই আহ্বান জানানো হয়। কর্মসূচিতে প্রেস ইউনিটের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, পত্রিকার এজেন্ট, বিক্রেতাগণ, সামাজিক সংগঠন ও গণমাধ্যমকর্মীরা অংশগ্রহণ করেন।

বগুড়া প্রেস ইউনিটের ডেপুটি ম্যানেজার ও ইনচার্জ কারিম উল্লাহর সভাপতিত্বে এবং বণিক বার্তার বগুড়া প্রতিনিধি এইচ আলিমের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ প্রতিদিন বগুড়া অফিসের সিনিয়র রিপোর্টার আবদুর রহমান টুলু, নিউজটোয়েন্টিফোরের বগুড়ার রিপোর্টার আব্দুস সালাম বাবু, ডেইলি সানের বগুড়া প্রতিনিধি ইমদাদুল হক, কালের কণ্ঠ আদমদীঘি প্রতিনিধি তরিকুল ইসলাম জেন্টু, ইস্টও য়েস্ট মিডিয়া গ্রুপের বগুড়া প্রেস ইউনিটের অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার বিল্পব হোসেন, এক্সিকিউটিভ জসিম উদ্দিন, অ্যাসিস্ট্যান্ট এক্সিকিউটিভ কৗশিক শাহরিয়া সোহেল, প্রডাকশন ইনচার্জ গোপাল চন্দ্র রায়, সার্কুলেশন ইনচার্জ শফিকুল ইসলাম, সার্কুলেশন ইনচার্জ কোরবান আলি, সিটিপি ইনচার্জ ফারুক হোসেন, বাংলাদেশ প্রতিদিন বগুড়ার এজেন্ট রফিক স্বপন প্রমুখ।

অপরদিকে, বগুড়া শহরের সাতমাথায় দুপুর সাড়ে ১২টার দিকে বগুড়ায় কর্মরত গণমাধ্যম কর্মীদের উদ্যোগে একই দাবিতে বিক্ষোভ সমাবেশ পালন করা হয়। এই কমসূচিতে বিভিন্ন পর্যায়ের সাংবাদিকরা অংশগ্রহণ করেন।

এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আজকালের খবরের বগুড়া প্রতিনিধি আখতারুজ্জামান, জনকণ্ঠের সিনিয়র রিপোর্টার মাহমুদুল আলম নয়ন, এসএ টেলিভিশনের স্টাফ রিপোর্টার আরিফ রেহমান, কালের কণ্ঠ বগুড়া প্রতিনিধি জেএম রউফ, গাজী টেলিভিশনের বগুড়া প্রতিনিধি আমজাদ হোসেন মিন্টু, আজকালের খবরের সাংবাদিক সাজ্জাদ হোসেন পল্লব, ফটো সাংবাদিক ঠান্ডা আজাদ, দৈনিক করতোয়ার সারিয়াকান্দি প্রতিনিধি ও সিনিয়র সাংবাদিক সাহাদত জামান প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর