২৪ আগস্ট, ২০২৪ ১৭:৫৪

বগুড়ায় সাবেক এমপি সাহাদারা মান্নানসহ ৮৩ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় সাবেক এমপি সাহাদারা মান্নানসহ ৮৩ জনের বিরুদ্ধে মামলা

বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সাবেক সংসদ সদস্য (এমপি) সাহাদারা মান্নান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়াছিয়া আক্তার রুনাসহ ৮৩ জনের বিরুদ্ধে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলা হয়েছে।

গত বৃহস্পতিবার সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলু’র ছেলে শামীনুর ইসলাম শামীম বাদী হয়ে এ মামলা করেন।

জানা গেছে, গত ৫ আগস্ট বিকেল ৫টার দিকে অভিযুক্ত ব্যক্তিদের নির্দেশে উপজেলার সুজাইতপুর গ্রামের বাসিন্দা ও সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলুর ছেলে শামীনুর ইসলাম শামীমের উপজেলা গেটের দক্ষিণ পাশে দোকানে হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ ঘটানো হয়। এ ঘটনায় উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুল আলম বুলুর ছেলে শামীনুর ইসলাম শামীম বাদী সোনাতলা থানায় মামলা করেন।

মামলায় অভিযুক্তরা হচ্ছেন-সাবেক সংসদ সদস্য সাহাদারা মান্নান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়াছিয়া আক্তার রুনা ও তার স্বামী পৌর আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মিস্টারসহ ৮৩ জন।

সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবু কুমার সাহা জানান, বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সাবেক সংসদ সদস্য সাহাদারা মান্নান ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ওয়াছিয়া আক্তার রুনাসহ ৮৩ জনের বিরুদ্ধে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগের মামলা হয়েছে। মামলাটি গত ২২ আগস্ট সোনাতলা থানায় দায়ের করা হয়।

উল্লেখ্য, এ নিয়ে সাবেক সংসদ সদস্য সাহাদারা মান্নানের বিরুদ্ধে সোনাতলা থানায় একটি হত্যা মামলাসহ দু’টি মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর