২৪ আগস্ট, ২০২৪ ১৯:৫১

ইস্ট ওয়েস্ট মিডিয়ায় হামলাকারীদের বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন

কুড়িগ্রাম প্রতিনিধি

ইস্ট ওয়েস্ট মিডিয়ায় হামলাকারীদের
বিচারের দাবিতে কুড়িগ্রামে মানববন্ধন

ইস্ট ওয়েস্ট মিডিয়ায় সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও জড়িতদের বিচারের দাবিতে কুড়িগ্রামের নাগরিক সমাজের উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শনিবার দুপুরে কুড়িগ্রাম প্রেস ক্লাব চত্ত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে সাংবাদিক, সুশীল সমাজের প্রতিনিধি, আইনজীবী ও শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষজন অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাবেক সভাপতি সামিউল হক নান্টু, সনাক সভাপতি এ্যাডভোকেট আহসান হাবীব নীলু, সুশাসনের জন্য নাগরিক সুজনের সভাপতি খন্দকার খায়রুল আনম, কুড়িগ্রাম প্রেস ক্লাব সভাপতি রাজু মোস্তাফিজ, সহ-সভাপতি খন্দকার একরামুল হক সম্রাট, সাধারণ সম্পাদক আব্দুল খালেক ফারুক, কালের কণ্ঠের উত্তরাঞ্চল প্রতিনিধি তামজীদ হাসান তুরাগ, নিউজ টুয়েন্টি ফোরের সাংবাদিক হুমায়ুন কবির সূর্য, এ্যাডভোকেট মহব্বত বিন খন্দকার, উন্নয়ন কর্মী আব্দুল মালেক, বসুন্ধরা শুভসংঘ কুড়িগ্রাম সরকারি কলেজ শাখার সভাপতি মাহমুদুল হাসান অপূর্ব, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতা আব্দুর রশিদ ও সাজ্জাদুর রহমাস শৈশব প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, ইস্ট ওয়েস্ট মিডিয়া হাউসে হামলা গণমাধ্যম ও মত প্রকাশের স্বাধীনতার জন্য চরম হুমকি। এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করা হয়। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর