২৪ আগস্ট, ২০২৪ ২০:৪১

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে সিংড়ায় মানববন্ধন

নাটোর প্রতিনিধি:

ইস্ট ওয়েস্ট মিডিয়া কমপ্লেক্সে হামলার প্রতিবাদে সিংড়ায় মানববন্ধন

ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কমপ্লেক্স ভবনে হামলার প্রতিবাদ ও জড়িতদের গ্রেপ্তারের দাবিতে নাটোরের সিংড়ায় মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সিংড়া প্রেস ক্লাব এবং বাংলাদেশ সাংবাদিক ও লেখক ফোরামের আয়োজনে শনিবার দুপুর ১টায় সিংড়া প্রেসক্লাব ভবনের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

সিংড়া প্রেস ক্লাবের সভাপতি ও কালেরকন্ঠ প্রতিনিধি মো. এমরান আলী রানা'র সভাপতিত্বে বক্তব্য দেন সিংড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও মানবকন্ঠ প্রতিনিধি সৌরভ সোহরাব, ডেইলি সান প্রতিনিধি আবু জাফর সিদ্দিকী, সময়ের আলো প্রতিনিধি শহিদুল ইসলাম সুইট, দৈনিক জবাবদিহির প্রতিনিধি আলিফ বিন রেজা, লেখক ও কবি আবুল হোসেন, মাহবুব আলম মান্নান, জয়নাল আবেদীন, রিক্তা বানু, রাজ কালাম, মুফতি জাকারিয়া মাসউদ, আজাহার আলী, ওহিদুর রহমান কবির, সাংবাদিক শোভন আহমেদ সাদ্দাম, কাবিল উদ্দিন কাফি, ছাত্র নোমান ফয়সাল, সজিব সরদার প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, বিভিন্ন সময় গণমাধ্যমের ওপর হামলার ঘটনা ঘটে, যা দুঃখজনক। কিছু দিন আগে ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কমপ্লেক্স ভবনে সন্ত্রাসী হামলা-ভাঙচুর হয়েছে। এ ঘটনায় হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর