২৫ আগস্ট, ২০২৪ ১৫:৫৮

দিনাজপুরে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থী নিহত

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে ট্রেনের ধাক্কায় শিক্ষার্থী নিহত

প্রতীকী ছবি

দিনাজপুরের পার্বতীপুরে ট্রেনের ধাক্কায় এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার সন্ধ্যার দিকে পার্বতীপুর-ফুলবাড়ী রেলপথের তাপবিদ্যুৎ কেন্দ্র আবাসিক গেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিক্ষার্থী আব্দুল্লাহ আল ফাহিম (১৫) ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর ফকির পাড়া গ্রামের মাসুমের ছেলে। ফাহিম দশম শ্রেনির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্কুল ছাত্র ফাহিম শনিবার সকাল ১০টার দিকে বাড়ি থেকে বের হয়, এরপর আর বাড়ি ফেরেনি। বিকেলে তাকে তাপবিদ্যুৎ কেন্দ্র আবাসিক গেট সংলগ্ন রেললাইনের পাশে ঘোরাঘুরি করতে দেখা যায়। সন্ধ্যা ৭টার দিকে রেলের ৩৬৮/৪ নম্বর খুঁটির কাছে পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পার্বতীপুর রেলওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহটি উদ্ধার করে।
নিহতের পরিবার সূত্রে পুলিশ জানায়, ফাহিম দীর্ঘদিন ধরে মানসিক সমস্যায় ভুগছিল। কয়েক মাস আগে বাড়ি থেকে নিখোঁজও হয়। পরে ঢাকা থেকে তাকে উদ্ধার করা হয়। 

পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আযম বিষয়টি নিশ্চিত করে বলেন, পরিবারের আবেদনের প্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে বিনা ময়নাতদন্তে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অস্বাভাবিক মৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর