২৫ আগস্ট, ২০২৪ ১৬:৩২

বরিশালে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত

প্রতীকী ছবি

বরিশালের গৌরনদীতে যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে থ্রি হুইলারের (মাহেন্দ্র) যাত্রী মা ও শিশু ছেলে নিহত হয়েছেন। এছাড়াও আরো ৫ যাত্রী আহত হয় বলে গৌরনদী ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিপুল হোসেন জানিয়েছেন। বরিশাল-ঢাকা মহাসড়কের পশ্চিম বেজহার মাহিলারা ইউনিয়ন পরিষদের সামনে দুপুর একটার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন তিনি। 

নিহতরা হলো-আগৈলঝাড়া উপজেলার দত্তেরাবাদ গ্রামের বাসিন্দা আজম মৃধার স্ত্রী সুমা আক্তার (৩০) ও তিন বছর বয়সী ছেলে আজমাইন মৃধা।
ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার বিপুল হোসেন বলেন, গৌরনদী থেকে একটি থ্রি-হুইলারে যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশ্যে রওনা দেয়। থ্রি হুইলার মাহিলারা ইউনিয়ন পরিষদের সামনে পৌছুলে বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা যমুনা লাইন পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মা ও শিশু সন্তানের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় আরো ৫ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। 

গৌরনদী হাইওয়ে থানার ওসি গোলাম রসুল মোল্লা জানান, নিহত মা ও ছেলের লাশ উদ্ধার করা হয়েছে। তাদের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা এলে আইনগত ব্যবস্থা নেয়ার হবে। তিনি আরো জানান, দুই যানবাহন জব্দ করা হয়েছে। বাসের চালককে গৌরনদী বাসষ্ট্যান্ড এলাকায় স্থানীয়রা আটক করে গৌরনদী মডেল থানায় হস্তান্তর করেছে বলে ওসি আনোয়ার হোসেন জানিয়েছেন।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর