শিরোনাম
২৫ আগস্ট, ২০২৪ ১৯:০৯

মেহেরপুরে জামায়াতের সমাবেশ

মেহেরপুর প্রতিনিধি:

মেহেরপুরে জামায়াতের সমাবেশ

আওয়ামী লীগ শাসনামলে রাজনৈতিক হত্যাকান্ডের শিকার সকল হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি ও আওয়ামী লীগকে নিষিদ্ধের দাবিতে সচেতন মেহেরপুরবাসীর ব্যানারে মিছিল করেছে জামায়াত ইসলাম। কেন্দ্রীয় জামায়াত ইসলামের সূরা সদস্য মাও: তাজ উদ্দিন আহম্মেদের নেতৃত্বে মিছিলটি রবিবার বিকালে কোর্ট মোড় থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ ড. সামসুজ্জোহা নগর উদ্যানে গিয়ে শেষ হয়। 

মিছিলের নেতৃত্ব দেন জামায়াত ইসলামী সংগঠনের নেতারা। মিছিল শেষে নগর উদ্যানে জড় হয়ে বক্তব্য দেন জামাতের জেলা নায়েবে আমির মাওলানা মাহবুব উল আলম, জেলা সেক্রেটারি মোহাম্মদ ইকবাল হোসাইন, জেলা রাজনৈতিক সেক্রেটারি কাজী রুহুল আমিন, জেলা শ্রমিক কল্যাণ সভাপতি আব্দুর রউফ মুকুল, জেলা যুব বিভাগের সভাপতি কাউন্সিলর সোহেল রানা ডলার, সদর আমীর মাওলানা সোহেল রানা, মুজিবনগর উপজেলা আমি র খান জাহান আলী, গাংনী উপজেলা আমির ডাক্তার রবিউল ইসলাম, গাংনী পৌর আমের মাওলানা আব্দুর রহমান।
এসময় বক্তারা বলেন, গত ১৫ বছরের অধিক সময় ধরে  জোর করে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় ছিল। ক্ষমতায় থাকার জন্য স্বৈরাচার সরকারের দ্বারা বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের খুন গুম মামলা হামলা করে জর্জরিত করেছে। আমরা সেই হত্যাকান্ডের বিচার চাই। সেই সাথে সন্ত্রাসী দল হিসেবে আওয়ামী লীগকে নিষিদ্ধ করার জোর দাবি জানায়।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর