২৬ আগস্ট, ২০২৪ ১১:৩৯

মোরেলগঞ্জে জামায়াতের দোয়া অনুষ্ঠানে হামলা, আহত ১৫

মোরেলগঞ্জ প্রতিনিধি

মোরেলগঞ্জে জামায়াতের দোয়া অনুষ্ঠানে হামলা, আহত ১৫

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

বাগেরহাটের মোরেলগঞ্জে জামায়াতে ইসলামী আয়োজিত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে হামলার ঘটনা ঘটেছে। এতে জামায়াতের কমপক্ষে ১৫ জন নেতাকর্মী আহত হয়েছেন। 

রবিবার (২৫ আগস্ট) সন্ধ্যার দিকে ভাটখালী ইউনিয়ন পরিষদ মাঠে এ ঘটনা ঘটে। প্রয়াত জামায়াত নেতা মাওলানা দেলোয়ার হোসাইন সাঈদী ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের রুহের মাগফিরাত কামনায় আয়োজিত দোয়া অনুষ্ঠানে এই হামলা করে দুর্বৃত্তরা।

হামলায় আহত জামায়াত নেতা কাজী মহিবুল্লাহ, মো. শাহজালাল, রেদোয়ান হাওলাদার, মুকুল শেখ, মারুফ শেখ, শাওন শেখ, ডালিম শেখ, আকাশ শেখ, ফয়সাল শেখ, আরিফ হাওলাদার ও রমজান শেখকে রাত ৮টার দিকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

এবিষয়ে রবিবার রাতেই প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে ঘটনার নিন্দা জানিয়ে উপজেলা জামায়াতে ইসলামীর আমীর মাওলানা শাহাদাত হোসাইন বলেন, দোয়া অনুষ্ঠানের শেষের দিকে স্থানীয় একদল দুর্বৃত্ত লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে পরিকল্পিতভাবে হামলা করে। এতে কমপক্ষে ১৫জন নেতাকর্মী আহত হয়েছেন। এদের মধ্যে ১৩ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ৪ জন রক্তাক্ত জখম।  

ইউনিয়ন ভিত্তিক দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামায়াত নেতা অধ্যক্ষ আব্দুল আলীম। বিশেষ অতিথি ছিলেন নায়েবে আমীর মাষ্টার মনিরুজ্জামান। সভাপতিত্ব করেন পুটিখালী ইউনিয়ন জামায়াতের আমীর মো. নাজির আহমেদ।

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর