২৭ আগস্ট, ২০২৪ ১১:২৯

ঠাকুরগাঁও সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় ৪ বাংলাদেশি আটক

অনলাইন ডেস্ক

ঠাকুরগাঁও সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় ৪ বাংলাদেশি আটক

ঠাকুরগাঁও সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় চার বাংলাদেশি নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার দুপুরে জেলার পীরগঞ্জ উপজেলার দানাজপুর সীমান্ত ফাঁড়ি দিয়ে তারা পালানোর চেষ্টা করছিল। এ সময় বিজিবি তাদের আটক করে এবং তাদের সঙ্গে থাকা তিনটি মোটরসাইকেল ও দুটি মোবাইল উদ্ধার করে।

আটক ব্যক্তিরা হলেন পীরগঞ্জ উপজেলার দস্তমপুর গ্রামের প্রফুল্ল রায়ের ছেলে জীবন রায়, হরসুয়া গ্রামের হরমোহন রায়ের ছেলে শুভ, দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার কংসারা রুহিগাঁও গ্রামের নরেশের ছেলে হরিদাস চন্দ্র এবং কৃষ্ণপুর গ্রামের দীলিপের ছেলে পদন চন্দ্র রায়। তাদের বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

দানাজপুর বিওপি ক্যাম্পের ইনচার্জ হাবিলদার রেজাউল জানান, দানাজপুর সীমান্তের ৩৪০ এর ৩ এস পিলার এলাকা দিয়ে প্রায় ১০০ জন অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করছিল। খবর পেয়ে বিজিবি তাদের ধাওয়া করে এবং পালানোর সময় মূল হোতাসহ চারজনকে আটক করে। তিনটি মোটরসাইকেলও জব্দ করা হয়। পরে তাদের ক্যাম্পে নিয়ে এসে পীরগঞ্জ থানায় মামলা দায়ের করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

দিনাজপুর ৪২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আহসান উল ইসলাম পিএসসি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অবৈধভাবে ভারতে প্রবেশের জন্য মানুষ সমবেত হওয়ার খবর পেয়ে বিজিবি অভিযান চালায় এবং চারজনকে আটক করা হয়।


বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর