২৭ আগস্ট, ২০২৪ ১৫:৩৪

গাইবান্ধায় ফেনসিডিলসহ দুই নারী গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় ফেনসিডিলসহ দুই নারী গ্রেফতার

গাইবান্ধায় ফেনসিডিলসহ দুই নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে বোনারপাড়া (জিআরপি) রেলওয়ে থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১২৮ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গ্রেফতাররা বগুড়া সদর উপজেলার মালগ্রামের উত্তরপাড়া এলাকার ফারুক শেখের স্ত্রী লিখমা বেগম (৪৮) ও একই উপজেলার গাবতলার সিদ্দিকের মোড় এলাকার মৃত আব্দুস সাত্তারের মেয়ে আনিছা বেগম (৫৫)।

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে এ তথ্য নিশ্চিত করেন বোনারপাড়া (জিআরপি) রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম তালুকদার। এর আগে সোমবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে গাইবান্ধা রেলস্টেশন থেকে ওইসব ফেনসিডিলসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

রেলওয়ে পুলিশ জানায়, সোমবার রাতে লালমনিরহাট-শান্তাহারগামী করতোয়া এক্সপ্রেসে ওই দুই নারী যাত্রীকে দেখে সন্দেহ হয় জিআরপি পুলিশের। পরে ট্রেনটি গাইবান্ধা রেল স্টেশনে পৌঁছালে অভিযান পরিচালনা করে নারী পুলিশ সদস্যদের দিয়ে তল্লাশি করা হয়। এসময় ওই দুই নারী যাত্রীর শরীরে বিশেষ কায়দা রাখা ১২৮ বোতল ফেনসিডিল জব্দসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

বোনারপাড়া (জিআরপি) রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম তালুকদার বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধ্যে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলাও রয়েছে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর