২৭ আগস্ট, ২০২৪ ১৬:৫৩

গাইবান্ধায় বিএনপি নেতাদের নামে অপপ্রচারের অভিযোগ

গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধায় বিএনপি নেতাদের নামে অপপ্রচারের অভিযোগ

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভুয়া (ফেক) আইডি খুলে বিএনপির গাইবান্ধা জেলা নেতাদের নামে অপপ্রচারের অভিযোগ উঠেছে। এ অভিযোগ জানিয়ে দলটির পক্ষ থেকে সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি) ও এজাহার দায়ের করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহামুদুন্নবী টিটুল।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, স্বৈরশাসকের দোসররা বিভিন্ন নামে একাধিক ফেসবুক আইডি ও পেজ খুলে জেলা বিএনপির সভাপতি ডা. ময়নুল হাসান সাদিক এবং তিনি (টিটুল)-সহ নেতৃবৃন্দের নামে অসত্য ও মানহানিকর তথ্য প্রকাশ করে অপপ্রচার চালিয়ে আসছে। আমরা এ কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এ ঘটনায় সদর থানায় একটি জিডি ও এজাহার দায়ের করা হয়েছে। সেইসঙ্গে আইসিটি আইনে আমাদের মামলার প্রস্তুতি চলছে।

বিএনপির গাইবান্ধা জেলা কমিটির অফিশিয়াল কোনো ফেসবুক আইডি বা পেজ নেই জানিয়ে মাহামুদুন্নবী টিটুল বলেন, জেলা বিএনপির নাম ব্যবহার করে যে কেউ ইচ্ছামতো ফেসবুক আইডি বা পেজ খুলতে পারবে না। কেউ যদি খোলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আব্দুল মোন্নাফ আলমগীর, সহ-সভাপতি শহীদুজ্জামান শহীদ, সাংগঠনিক সম্পাদক মোশররফ হোসেন বাবু, সদর উপজেলার আহ্বায়ক মোর্শেদ হাবীব সোহেল, জেলা যুবদলের সভাপতি রাগীব হাসান চৌধুরী ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) ইউনুস আলী দুখুসহ অন্যরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর