২৭ আগস্ট, ২০২৪ ২১:২৫

কুড়িগ্রামে প্রধান শিক্ষিকার পদত্যাগের দাবিতে আন্দোলনে শিক্ষার্থীরা

কুড়িগ্রাম প্রতিনিধি

কুড়িগ্রামে প্রধান শিক্ষিকার পদত্যাগের দাবিতে
আন্দোলনে শিক্ষার্থীরা

কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ রোখসানা বেগমের পদ ত্যাগের দাবিতে টানা আন্দোলন করে যাচ্ছে বিদ্যালয়ের শিক্ষার্থীরা। পদত্যাগ না হওয়া পর্যন্ত টানা আন্দোলন করবে বলে জানায় শিক্ষার্থীরা। এ কারণে মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করে শিক্ষার্থীরা।

এ সময় বন্ধ হয়ে যায় ওই সড়কে যান চলাচল। কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে আন্দোলনে যোগ দেয় কুড়িগ্রাম সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীসহ অনান্য শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

আন্দোলনে শিক্ষার্থী বুসরা বেনজির সিদ্দিক আয়াত বলে, টানা ১৫ বছর ধরে কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়কে দুর্নীতির আতুড় ঘর বানিয়েছেন প্রধান শিক্ষক মোছাঃ রোখসানা পারভীন। রাজনৈতিক প্রভাব খাটিয়ে আর্থিক দুর্নীতি, ভর্তি বাণিজ্য, কুড়িগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ভবনে স্বামীর জন্য প্রমোদখানাসহ নানান অপকর্মে জড়িত ছিলেন তিনি। তাই রোখসানা পারভীনের শুধু বদলি নয়, চাকরিচ্যুত করা না পর্যন্ত আন্দোলন চলবে। প্রয়োজনে অসহযোগ আন্দোলনের ডাক দিবে বলে জানায় প্রধান শিক্ষিকার পদত্যাগের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা।
 
বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর