২৭ আগস্ট, ২০২৪ ২২:০৩

মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

দিনাজপুর প্রতিনিধি:

মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে শিক্ষক গ্রেফতার

দিনাজপুরের বীরগঞ্জে মাদরাসা ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মো. আব্দুল ওয়াজেদ (৪০) নামে এক শিক্ষকের বিরুদ্ধে মামলা করেছে ওই ছাত্রীর মা। মামলার পর অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে জেলহাজতে প্রেরণ করেছে। পাশাপাশি ছাত্রীর ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ। 

অভিযুক্ত মো. আব্দুল ওয়াজেদ দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাট ফকিরপাড়া এলাকার মো. আব্দুর রাজ্জাকের ছেলে এবং বীরগঞ্জ পৌরশহরের প্রগ্রেস টিউটোরিয়াল হোম নামে এক কোচিং সেন্টারের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

বীরগঞ্জ থানার ওসি মজিবুর রহমান জানান, প্রগ্রেস টিউটোরিয়াল হোম নামে এক কোচিং সেন্টারের শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন মোঃ আব্দুল ওয়াজেদ। সেই কোচিং সেন্টারের শিক্ষার্থীদের আরবি পড়ানোর জন্য তার নিজ আত্মীয় নবম শ্রেণীর এক মাদরাসা ছাত্রীকে নিয়োগ দেয়। প্রতিদিন দুপুর ২টা হতে বিকেল ৪টা পর্যন্ত ক্লাস নেওয়ার নিয়ম থাকলেও গত সোমবার সকাল আনুমানিক ৯টায় বেতন নেওয়ার জন্য কোচিং সেন্টার আসার কথা বলে সেই ছাত্রীকে ফোন করে মো. আব্দুল ওয়াজেদ। বেতন নিতে আসলে তাকে একা পেয়ে কোচিং সেন্টারের কক্ষে ধর্ষণের চেষ্টা করে। 

এ বিষয়ে ছাত্রীর মা বাদী হয়ে সোমবার বীরগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। পুলিশ তাৎক্ষণিভাবে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর