২৭ আগস্ট, ২০২৪ ২২:০৩

রাজবাড়ীতে সাবেক মন্ত্রীপুত্রসহ ৭৪ জনের বিরুদ্ধে পৃথক মামলা

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীতে সাবেক মন্ত্রীপুত্রসহ ৭৪ জনের বিরুদ্ধে পৃথক মামলা

প্রতীকী ছবি

সাবেক রেলপথমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের ছেলে মিতুল হাকিমসহ ৭৪ জনকে আসামি করে রাজবাড়ীত পৃথক দুইটি মামলা হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে রাজবাড়ীর পাংশা আমলী আদালতে মামলা দুইটি দায়ের হয়।

পাংশা উপজেলার গুধিবাড়ি গ্রামের মোন্তাজ আলী খানের ছেলে মো. নাসির উদ্দীন বাদী হয়ে মিতুল হাকিম, পাংশা উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো. জালাল উদ্দীন বিশ্বাস, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, কালুখালী উপজেলার মদাপুর ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মজনুসহ ৫৭ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে। আদলত মামলাটি তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলার আরজিতে চাঁদা ও খুনের বিবরণ উল্লেখ রয়েছে।

অন্যদিকে পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল্লাহ আল মাসুদ বিশ্বাস, হাবাসপুর ইউনিয়নের চেয়ারম্যান সাবেক চেয়ারম্যান হুমায়ন কবির শাকিল, সাবেক ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাসসহ ১৭ জনকে আসামি করে আরেকটি মামলা করেন পাংশার চর-দুর্লভদিয়া গ্রামের মৃত আমজাদ হোসেন খানের ছেলে মো. রোকন খান। মামলাটি রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখাকে (ডিবি) তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন বিচারক। এই মামলায় খুনের উদ্দেশ্যে জখম ও চাঁদাবাজির বিবরণ উল্লেখ করা হয়েছে।

মামলা প্রসঙ্গে পৌরসভার সাবেক মেয়র আব্দুল্লাহ আল মাসুদ বিশ্বাস বলেন, আমি এক সময় জনগণের ভোটে নির্বাচিত মেয়র ছিলাম। পাংশার মানুষ আমার সম্পর্কে জানেন। এই মামলা মিথ্যা ও ভিত্তিহীন। আশা করি দ্রুতই আমি ন্যায় বিচার পাবো।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর