৩০ আগস্ট, ২০২৪ ১২:৩১

নাঙ্গলকোটে মোবাশ্বের ভূঁইয়ার পক্ষ থেকে পানিবন্দি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

নাঙ্গলকোটে মোবাশ্বের ভূঁইয়ার পক্ষ থেকে পানিবন্দি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও নাঙ্গলকোট উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব মোবাশ্বের আলম ভূঁইয়ার পক্ষ থেকে নাঙ্গলকোট উপজেলার বন্যাদুর্গত ২ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার ও শুক্রবার এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। আলহাজ্ব মোবাশ্বের আলম ভূঁইয়া উপজেলার ঢালুয়া, বক্সগঞ্জ, সাতবাড়িয়া ও দোলখাঁড় ইউনিয়নের অস্থায়ী আশ্রয় কেন্দ্র ও পানিবন্দি মানুষদের খোঁজখবর নেন। এসময় তিনি অসহায় পরিবারের মধ্যে চাল, ডাল, তেল, পেয়াজ, আলু-সহ বিভিন্ন খাদ্যসামগ্রী তুলে দেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য দুলাল হোসেন, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান, স্বেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মিজানুর রহমান, ইলিয়াস হোসেন আরজু, তানজির আহম্মেদ, মারুফ আল হাছান, শফিকুল ইসলাম, নাঙ্গলকোট পৌরসভা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মজুমদার, উপজেলা যুবদল সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর কাউন্সিলর আবু ইউসুফ মজুমদার, কুমিল্লা দক্ষিণ জেলা যুবদল যুগ্ম আহ্বায়ক আবু ইউনুস হাসান মানিক, নাঙ্গলকোট উপজেলা যুবদল আহ্বায়ক মনিরুল ইসলাম, সদস্য সচিব কামরুজ্জামান টিটু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোদাচ্ছের হোসেন মজুমদার লিটন, যুগ্ম আহ্বায়ক আব্দুল মমিন, কাজী ফয়সাল, অহিদুল ইসলাম, পৌরসভা যুবদল আহ্বায়ক নুরুল আফছার সজল, সদস্য সচিব এনায়েত উল্যাহ কামাল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান টিপু, যুগ্ম আহ্বায়ক বেলাল হোসেন, সবুজ, ফারভেজ রানা, নূর আহম্মেদ, উপজেলা ছাত্রদল নেতা কামরুজ্জামান, আলী হোসাইন টিপু প্রমুখ।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর