৩০ আগস্ট, ২০২৪ ১৫:৫৭

কিশোর গ্যাংয়ের চাঁদাবাজির প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি

কিশোর গ্যাংয়ের চাঁদাবাজির প্রতিবাদে সাতক্ষীরায় মানববন্ধন

কিশোর গ্যাং এর চাঁদাবাজির প্রতিবাদে ও তাদের গ্রেফতারের দাবিতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। শুক্রবার সকাল ১০টায় সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ি ইউনিয়ন পরিষদ সংলগ্ন মোড়ে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। কিশোর গ্যাং দমন ও তাদের গ্রেফতার দাবিতে সাতক্ষীরার ফিংড়ি ইউনিয়নের প্রবাসী পরিবার ও এলাকাবাসী এই কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধনে বক্তব্য রাখেন ফিংড়ি ইউনিয়ন জামায়াতের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, প্রবাসী পরিবারের সদস্য মোখলেছুর রহমান, মোনতাজ আলী, মজিদ সরদার, ফাতেমা তুজ জোহরা প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, ফিংড়ি ইউনিয়নের বালিথা এলাকার আব্দুর রাজ্জাকের নেতৃত্বে গড়ে উঠা কিশোর গ্যাং রাসেল বাহিনি এলাকার প্রতিটা প্রবাসীদের বাড়িতে চাঁদা দাবি করছে। দাবিকৃত চাঁদার টাকা না দেওয়ায় র্নিযাতনের শিকার হয়ে সাতক্ষীরা সদর থানায় অভিযোগ দিলেও পুলিশ কোন ব্যবস্থা না নেওয়ায় এই কিশোর গ্যাং প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে।
বক্তারা আরও বলেন, চুরি, ডাকাতি, খুন, ধর্ষণের সঙ্গে জড়িত সন্ত্রাসী চাঁদাবাজ ‘কিশোর গ্যাং’ সমাজের একটি ব্যাধি। পরবর্তী প্রজন্মকে রক্ষা করতে এখনই এটি দমন করতে হবে।

এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার মতিউর রহমান সাংবাদিকদের বলেন, কিশোর গ্যাং দমনে পুলিশ তৎপর। কিশোর গ্যাংয়ের ডাটাবেইজ তৈরির কাজ করছে জেলা পুলিশ। দ্রত অভিযানের মাধ্যমে দোষীদের গ্রেফতার করা হবে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর