৩০ আগস্ট, ২০২৪ ১৬:৪০

বগুড়া প্রেসক্লাবের বহুতল ভবনের ভিত্তিফলক পুনঃস্থাপন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়া প্রেসক্লাবের বহুতল ভবনের ভিত্তিফলক পুনঃস্থাপন

বিএনপির তৎকালীন সিনিয়র যুগ্ম-মহাসচিব তারেক রহমানের উদ্বোধনকৃত বগুড়া প্রেসক্লাবের বহুতল ভবনের ভিত্তিফলক পুনঃস্থাপন করা হয়েছে। শুক্রবার দুপুরে বগুড়া প্রেসক্লাবের নেতৃবৃন্দ আনুষ্ঠানিকভাবে এই ভিত্তিফলক পুনঃস্থাপন করেন। ফলক পুনঃস্থাপন শেষে দেশ, জাতি, শহীদ জিয়ার পরিবার ও বগুড়া প্রেসক্লাবের মরহুম সদস্যদের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়। 

এসময় বগুড়া প্রেসক্লাবের আহ্বায়ক ওয়াসিকুর রহমান বেচান, সদস্য সচিব সবুর শাহ্ লোটাস, সাংবাদিক ইউনিয়ন বগুড়া’র সভাপতি গনেশ দাস, সাধারন সম্পাদক এস এম আবু সাঈদসহ প্রেসক্লাব ও সাংবাদিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

এসময় প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, ২০০৪ সালের ২১ জানুয়ারি শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের জ্যেষ্ঠপুত্র, বিএনপির তৎকালীন সিনিয়র যুগ্ম-মহাসচিব তারেক রহমান বগুড়া প্রেসক্লাবের বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরবর্তীতে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর বগুড়া প্রেসক্লাবের নেতৃত্ব দখলকারী আওয়ামী দোসররা তারেক রহমানের ভিত্তিফলক ভেঙ্গে ফেলে তার অবদান মুছে ফেলে। ছাত্র-জনতার আন্দোলনে শেখ হাসিনার পতনের পর বগুড়া প্রেসক্লাবে সেই মুছে ফেলা ইতিহাস পুনরুজ্জীবিত করা হলো।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর