৩০ আগস্ট, ২০২৪ ২০:৫০

‌‌‘দেশের ভঙ্গুর অর্থনীতি সচল করতে কাজ করছেন ড. ইউনুস’

পটুয়াখালী প্রতিনিধি

‌‌‘দেশের ভঙ্গুর অর্থনীতি সচল করতে কাজ করছেন ড. ইউনুস’

দেশের ভঙ্গুর অর্থনীতি আবারও সচল করতে ড. মুহাম্মদ ইউনুস উদ্যোগ নিয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল (অব.) আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরী। 

আজ শুক্রবার সকালে আলতাফ হোসেন চৌধুরী তার নিজ জেলা শহর পটুয়াখালীতে আগমন উপলক্ষে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আয়োজিত গণজমায়াতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আলতাফ হোসেন চৌধুরী আরও বলেন, অন্তবর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা কোনো সাধারণ লোক নন, প্রফেসর ড. মুহাম্মদ ইউনুসকে বিশ্বের সব দেশ গ্রহণ করেছে। কিন্তু ভুয়া আওয়ামী লীগ সরকার ড. মুহাম্মদ ইউনূসকে বিভিন্নভাবে হয়রানি করেছে, অবিচার করেছে, জেল পর্যন্ত দিয়েছে। ড. মুহাম্মদ ইউনূস এই দেশের ভঙ্গুর অর্থনীতি ঠিক করার জন্য উদ্যোগ নিয়েছেন। তিনি আইএমএফ এর সাথে যোগাযোগ করেছেন, বিশ্ব ব্যাংকের সাথে যোগাযোগ করেছেন, চায়নার সাথে যোগাযোগ করেছেন, জাপানের সাথে যোগাযোগ করেছেন। একমাত্র ভারত ছাড়া সবাই তাকে অভিনন্দন জানিয়ে সমর্থন করেছেন। তারা সবাই কিন্তু এক বাক্যে বাংলাদেশকে অর্থনৈতিক সহযোগিতার জন্য রাজি হয়েছেন। 

বিএনপি সরকারের সাবেক এই স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ইনশাআল্লাহ আমাদের এই ভঙ্গুর অর্থনীতি অচিরেই ঠিক হয়ে যাবে এবং আমরা সামনে সুদিন দেখব বলে আশা করি। 

পটুয়াখালী বিএনপি আয়োজিত এই গণজমায়েতে পটুয়াখালী জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক মাকসুদ আহমেদ বায়েজিদ পান্না, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. ওয়াহিদ সরোয়ার কালাম, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক তৌফিক আলী খান কবির, জেলা যুবদল নেতা সৈয়দ মোস্তাফিজুর রহমান রুমিসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর