শিরোনাম
৩১ আগস্ট, ২০২৪ ১৫:২৯

গাইবান্ধায় গাঁজাসহ তিন যুবক গ্রেফতার

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় গাঁজাসহ তিন যুবক গ্রেফতার

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৩০ কেজি গাঁজাসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় ওইসব গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেপ্তাররা নড়াইল সদর উপজেলার ভদ্রবেলা এলাকার হারুন অর রশিদের ছেলে মো. নাহিদ (২৭), যশোরের অভয়নগর উপজেলার বউখোলা এলাকার মকবুল বিশ্বাসের ছেলে নাজমুল বিশ্বাস (২৬) ও একই উপজেলার ময়েল্লেম তলা এলাকার নজরুল ইসলাম মোল্লার ছেলে আব্বাস মোল্লা (২৫)।

শনিবার (৩১ আগস্ট) বেলা ১২টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধার সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এরআগে শুক্রবার দিবাগত সাড়ে তিনটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের উপজেলার গাইবান্ধা মোড় ফ্লাইওভার এলাকা থেকে ওইসব গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১৩ গাইবান্ধা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে রংপুর থেকে একটি মোটরসাইকেলের চালকের সহযোগীতায় একটি মালবাহী ট্রাকযোগে অবৈধ মাদকদ্রবা গাঁজা বহন করে ঢাকার দিকে যাচ্ছে। এমন খবরে শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জের গাইবান্ধা মোড় ফ্লাইওভার এলাকায় চেকপোস্ট পরিচালনা করা হয়। এসময় ৩০ কেজি শুকনো গাঁজা উদ্ধারসহ ওই তিন কারবারিকে গ্রেফতার এবং ওইসব গাঁজা পরিবহনে ব্যবহৃত ট্রাক ও মোটরসাইকেলটি জব্দ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্রেফতার মাদক কারবারিরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

র‌্যাব-১৩ গাইবান্ধার সিনিয়র সহকারী পুলিশ সুপার সালমান নূর আলম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। আসামীদেরকে গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর