৩১ আগস্ট, ২০২৪ ২১:২৯

বাগেরহাটে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা, গ্রেফতার ২

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ইজিবাইক চালককে গলা কেটে হত্যা, গ্রেফতার ২

প্রতীকী ছবি

বাগেরহাটে চিতলমারীতে আনোয়ার মোল্লা ওরফে আনো (৪৫) নামের এক ইজিবাইক চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। রবিবার (৩১ আগস্ট) ভোরে চিতলমারী উপজেলার সন্তোষপুর গ্রামের কুশি মাষ্টারের বাগান সংলগ্ন খালের চর থেকে তার মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সদস্যরা। নিহত আনোয়ার মোল্লা বাগেরহাট সদরের মাঝিডাঙ্গা গ্রামের সলেমান মোল্লার ছেলে। 

চিতলমারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা এস এম আব্দুল অদুদ মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত আনোয়ার মোল্লার ভাই দেলোয়ার মোল্লা বলেন, শনিবার (৩০ আগস্ট) রাতে বাগেরহাট শহরের বড় বাজার থেকে যাত্রী নিয়ে চিতলমারীর উদ্দেশ্যে রওনা করেন ইজিবাইক চালক আনোয়ার মোল্লা ওরফে আনো। অনেক রাত হয়ে যাওয়ার পরেও আনোয়ার বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে আনোয়ারের ইজিবাইকে লাগানো মটোলক (লোকেশন ট্রাকার) ডিভাইস-এর মাধ্যমে ইজিবাইকটির অবস্থান জানা যায়। মটোলক ডিভাইসের টেকনিশিয়ান এনামুল আহসান তিতাশ, আয়োরের ভাই দেলোয়ার মোল্লাসহ কয়েকজন পুলিশের সহায়তায় পিরোজপুর জেলার কাউখালী উপজেলার শিয়ালকাঠি চৌরাস্তা মোড় থেকে ইজিবাইকসহ ছিনতাইকারীদের আটক করেন।

আটক ছিনতাইকারী কচুয়া উপজেলার গজালিয়া গ্রামের মো. আকরাম শেখের ছেলে মো. সজিব শেখ (২১) ও পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার বাকশি গ্রামের সুদেব মজুমদারের ছেলে সাগর মজুমদার (১৯) এর স্বীকারোক্তি অনুযায়ী কুশির মাষ্টারের বাগান সংলগ্ন খালের চর থেকে আনোয়ার মোল্লা ওরফে আনোর মরদেহ উদ্ধার করা হয়।

চিতলমারী ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা এস এম আব্দুল অদুদ বলেন, পুলিশ আমাদের খবর দিলে আমরা মৃতদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছি।

চিতলমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন চন্দ্র রায় বলেন, হত্যার শিকার ইজিবাইক চালকের মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট ২৫০ শয্যা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের ভাই দেলোয়ার মোল্লা বাদী হয়ে এজাহার দিয়েছেন। আসামিদের আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে। এছাড়া এই ঘটনায় আর কেউ জড়িত আছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।
 
অপরদিকে, শুক্রবার রাত ৮ টার দিকে উপজেলার বোয়ালিয়া-পরানপুর রাস্তার শ্মশানঘাটের সামনে দুর্বৃত্তরা ইজিবাইক ছিনতাইয়ের জন্য চালক শাকিল শেখ (২৬) কে কুপিয়ে রক্তাক্ত অবস্থায ফেলে রেখে চলে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। আহত শাকিল শেখ পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার ভাইজোড়া গ্রামের মনছুর শেখের ছেলে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর