১ সেপ্টেম্বর, ২০২৪ ০৫:৪৪

বিএনপি কৌশলে ষড়যন্ত্রের জবাব দেবে : এ্যানি

লক্ষ্মীপুর প্রতিনিধি

 বিএনপি কৌশলে ষড়যন্ত্রের জবাব দেবে : এ্যানি

বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, কিছু ব্যক্তি পরিস্থিতি অস্বাভাবিক করার চেষ্টা করছে। কিন্তু আমরা শান্তিপূর্ণভাবে রাজনৈতিক কৌশলের মাধ্যমে তাদের ষড়যন্ত্রের জবাব দেব। কোনোভাবেই আইনকে হাতে তুলে নেওয়া যাবে না।

 শনিবার সন্ধ্যায় লক্ষ্মীপুর প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ্যানি আরও বলেন, গত ১৫ বছর ধরে আমরা অত্যাচার ও নির্যাতন সহ্য করে আন্দোলন ও সংগ্রাম চালিয়ে যাচ্ছি। আমাদের বহু নেতাকর্মী গুম, খুন, এবং মামলার শিকার হয়েছে। আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে ছাত্র-জনতার গণআন্দোলন গড়ে উঠেছে, যা তাদের পলায়নে প্রমাণিত হয়েছে। আমরা কখনোই আইন হাতে তুলে নেব না এবং প্রতিশোধ গ্রহণ করবো না। দলের পক্ষ থেকে আমরা সিদ্ধান্ত নিয়ে আলোচনা ও বৈঠক করেছি।

বন্যা পরিস্থিতি নিয়ে তিনি বলেন, সব এলাকা পরিদর্শন করেছি, মানুষ পানিতে ভাসছে, এবং বন্যার্ত সব পরিবারে ত্রাণ পৌছানো হচ্ছে। পানি নেমে যাওয়ার পর তাদের ঘরে ফেরার উপযোগী ব্যবস্থা করবে বিএনপি। তারেক রহমান ও খালেদা জিয়ার নির্দেশে বিএনপি সবসময় মানুষ, দেশ ও জনকল্যাণে নিয়োজিত থাকবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সাহাব উদ্দিন সাবু, বিএনপি নেতা নিজাম উদ্দিন ভূঁইয়া, এডভোকেট হারুনুর রশিদ, ওয়াহিদ উদ্দিন চৌধুরী হ্যাপী ও মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ প্রমুখ।
বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর