১ সেপ্টেম্বর, ২০২৪ ১০:৫০

নরসিংদীতে মৎস্যজীবী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নরসিংদী প্রতিনিধি

নরসিংদীতে মৎস্যজীবী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

লিজন মোল্লা

নরসিংদীতে এক মৎস্যজীবী লীগ নেতাকে কুপিয়ে ও ছুড়িকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার নাম লিজন মোল্লা (৩০)। তিনি বাসাইল এলাকার আলমগীর মোল্লার ছেলে এবং জেলা মৎস্যজীবী লীগের কার্যকরী সদস্য।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে পৌর শহরের বাসাইল শাহী ঈদগাহ মাঠে এ ঘটনা ঘটে।

নিহত লিজন মোল্লার বিরুদ্ধে হত্যা, সন্ত্রাসী, ডাকাতি, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছেন নরসিংদী সদর মডেল থানার ওসি তানভীর আহমেদ।

জানা গেছে, শনিবার দিবাগত রাত ১২টার দিকে নিহত লিজন মোল্লা স্থানীয় রেনেসা ট্রমা সেন্টার থেকে বাড়ি ফিরছিলেন। ট্রমা সেন্টার থেকে বের হয়ে শাহী ঈদগাহ মাঠে পৌঁছালে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা দুর্বৃত্তরা তার পথরোধ করে। ওই সময় তাকে এলোপাথারি কুপিয়ে জখম করে তার ব্যবহৃত মোটরসাইকেলটিতে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা লিজনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মাহমুদুল কবির আরিফ বলেন, লিজন মোল্লা নামে একজনকে রাত ১২টা ৫ মিনিটে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। তার শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

নরসিংদী সদর মডেল থানার ওসি তানভীর আহমেদ জানান, লিজন মোল্লাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কে বা কারা কুপিয়ে হত্যা করেছে তা এখনও পরিষ্কার নয়। তদন্ত শেষে বলা যাবে। তবে তার বিরুদ্ধে সদর থানাসহ বিভিন্ন থানায় হত্যা, সন্ত্রাসী কর্মকাণ্ড, ডাকাতি, চাঁদাবাজিসহ ১৬টি মামলা রয়েছে।

বিডি প্রতিদিন/একেএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর