১ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:০৮

কাপ্তাইয়ে ছাত্রলীগের ৪ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে জখম

রাঙামাটি প্রতিনিধি

কাপ্তাইয়ে ছাত্রলীগের ৪ নেতাকে কুপিয়ে ও পিটিয়ে জখম

প্রতীকী ছবি

রাঙামাটির কাপ্তাই উপজেলায় ছাত্রলীগের চার নেতাকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ৯টার দিকে কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের কেপিএম সিনেমা হল এলাকায় এ ঘটনা ঘটে। এঘটনার জন্য আহতের পরিবার কাপ্তাই উপজেলা বিএনপিকে দায়ী করেছে। তবে দায় নিতে নারাজ দলটির শীর্ষ নেতারা।

আহতরা হলেন- মো. আজিম, রনি, রাফি ও তুষার।  

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রাঙামাটি কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের কেপিএম সিনেমা হল এলাকায় স্থানীয় সোহেলের নেতৃত্বে কয়েকজন যুবক প্রথমে সাবেক ছাত্রলীগ নেতা আজিমকে হাতুড়ি দিয়ে মারধর করেন। খবর পেয়ে উপজেলা ছাত্রলীগের সদস্য রনি, রাফি, তুষার বাঁচাতে এলে তাদেরও মারধর ও কুপিয়ে রক্তাক্ত করা হয়। পরে খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে কাপ্তাই চন্দ্রঘোনা মিশন হাসপাতালে নিয়ে যায়।  সেখানে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। 

রাঙামাটির কাপ্তাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. ইয়াছিন মামুন বলেন, খবর পেয়েই আমি ঘটনাস্থলে গেছি। চন্দ্রঘোনা সিনেমা হল এলাকায় দুই দল ছেলের মধ্যে এ ঘটনা ঘটেছে বলে জেনেছি। সেখানে গিয়ে দেখি, মিছিলও করতেছে একটি পক্ষ। যারা মারামারি করেছে, তারা আমাদের দলের কোনো পদে নাই।

এ বিষয়ে কাপ্তাই সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাহেদ ইসলাম জানান, কেপিএম এলাকায় বিএনপি এবং আওয়ামী লীগের একটি মারামারি ঘটনা শুনেছি। পুলিশ ঘটনার তদন্ত করছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর