২ সেপ্টেম্বর, ২০২৪ ১২:২৮

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি নাটক সাজিয়ে হত্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার দাবি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে জঙ্গি নাটক সাজিয়ে হত্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহার দাবি

জঙ্গি নাটক সাজিয়ে হত্যা ও হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ভুক্তভোগী সচেতন নাগরিক সমাজ ও এলাকাবাসীর ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন বিগত আওয়ামী সরকারের আমলে গুম হওয়া ভুক্তভোগী শাহ আলাউদ্দন, সাদ্দাম হোসেন, আব্দুল্লাহ হিল কাফি, নজরুল ইসলাম, মোহন, অপারেশন ঈগলহান্টে নিহত মসলা বিক্রেতা আবু স্ত্রী সুমাইয়া, আবুর পিতা আফসার আলী প্রমুখ।

বক্তাগণ অভিযোগ করে বলেন, বিগত সরকারের আমলে চাঁপাইনবাবগঞ্জের তৎকালীম পুলিশ সুপার টিএম মোজাহেদুল ইসলাম ভুক্তভোগীদের জঙ্গি আখ্যা দিয়ে গ্রেফতারের পর আয়নাঘরে নিয়ে নিমর্ম নির্চাতন চালিয়েছেন এবং একের পর এক মিথ্যা মামলায় জড়িয়ে তাদের সুন্দর ভবিষ্যত নষ্ট করে দিয়েছেন।

এছাড়াও জেলার শিবগঞ্জ উপজেলার শিবনগরে জঙ্গি দমন অপারেশন ঈগলহান্ট নাম দিয়ে নিরীহ মসলা বিক্রেতা আবুর বাড়িতে ৩ দিন ধরে নাটক সাজিয়ে আবুসহ ৪ জনকে গুলি করে হত্যার পর তার স্ত্রী সুমাইয়ার পায়ে গুলি করে তার শিশুসহ তাকে গ্রেফতার করে নিয়ে যায়।
 সে সময় থেকে ভুক্তভোগীরা মিথ্যা মামলা বয়ে বেড়াচ্ছে। তাই স্বৈরাচারী হাসিনা সরকারের পতনের পর ওই মামলাগুলো থেকে তাদের অব্যাহতি দিতে আহবান জানানো হয় মানববন্ধন থেকে। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর