২ সেপ্টেম্বর, ২০২৪ ১৪:৪২

নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

নড়াইল প্রতিনিধি

নড়াইলে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

নড়াইলের কালিয়া উপজেলার কাঞ্চনপুর গ্রামে স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান আফতাবকে (৪৮) ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে।

রবিবার সন্ধ্যায় উপজেলার কাঞ্চনপুর পশ্চিম পাড়া জাহাঙ্গীর মুন্সির বাড়ির সামনে এ ঘটনা ঘটে। আহত আতাউর রহমান আফতাব কাঞ্চনপুর গ্রামের আসাদ মোল্লার ছেলে ও কালিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি।

আহতের স্বজন সূত্রে জানা যায়, কালিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও বাবরা-হাচলা ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুলের সাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান আফতাবের দ্বন্দ্ব চলে আসছিল। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুজনই চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। আতাউর রহমান আফতাব পরাজিত হওয়ার পর থেকে দ্বন্দ্ব আরও চরম আকার ধারণ করে।

এরই জেরে রবিবার সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগ নেতা আতাউর রহমান আফতাব কাঞ্চনপুর গ্রামের বাড়ি থেকে বের হয়ে জাহাঙ্গীর মুন্সির বাড়ির সামনে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুল ও তার সমর্থিত লোকজন আফতাবের হাত, পেট, মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে যায়।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার মেহেদী হাসান বলেন, আহত আতাউর রহমানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতলে পাঠানো হয়েছে। কোপে তার বাম হাত প্রায় বিছিন্ন হয়ে গেছে। ডান হাত, পেটসহ শরীরের বিভিন্ন স্থানে কোপের আঘাত রয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত যুবলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন পিকুলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন বলেন, এলাকার পরিবেশ শান্ত আছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর