২ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:৩০

ডাসারে দু’পক্ষের সংঘর্ষে সাবেক ইউপি চেয়ারম্যানসহ আহত ৫

মাদারীপুর প্রতিনিধি

ডাসারে দু’পক্ষের সংঘর্ষে সাবেক ইউপি চেয়ারম্যানসহ আহত ৫

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে দাতা সদস্য হিসেবে নাম দেয়াকে কেন্দ্র করে মাদারীপুরের ডাসারে দু'পক্ষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এসময় একজন সাবেক ইউপি চেয়ারম্যানসহ উভয় পক্ষের কমপক্ষে ৫ জন আহত হয়েছেন। আহতদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতে ভর্তি করা হয়। 

সোমবার সকালে উপজেলার বালিগ্রাম ইউনিয়নের বাঘরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। 

এদিকে এ ঘটনা নিয়ে উভয় পক্ষের মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে। খবর পেয়ে থানা পুলিশ ও সেনা সদস্যরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।  

জানা গেছে, উপজেলার ১৮ নং বাঘরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটিতে দাতা সদস্য হিসেবে নাম দেয়াকে কেন্দ্র করে বালিগ্রাম ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন খানের সঙ্গে তার চাচাতো ভাইদের দ্বন্দ্ব চলে আসছে। এর জের ধরে উভয় পক্ষের লোকজনের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে। এবং এসময় চারটি ঘরে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়। এ সংঘর্ষে সাবেক ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন খানসহ উভয় পক্ষে কমপক্ষে পাঁচজন লোক আহত হয়। আহতদেরকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এবং স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়। 

সাবেক ইউপি চেয়ারম্যান মো. জাকির হোসেন খান বলেন, আমার উপরে হামলা চালিয়েছে প্রতিপক্ষের লোকজন। 

এ ব্যাপারে ডাসার থানার এস আই কামরুজ্জামান বলেন, সংঘর্ষের খবর পেয়ে সেনা সদস্যদেরকে নিয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর