৩ সেপ্টেম্বর, ২০২৪ ০৯:০২

লক্ষ্মীপুরে যুবদল নেতা পিচ্চি সোলায়মান বহিষ্কার

অনলাইন ডেস্ক

লক্ষ্মীপুরে যুবদল নেতা পিচ্চি সোলায়মান বহিষ্কার

পিচ্চি সোলায়মান

লক্ষ্মীপুরে দলীয় নির্দেশনা অমান্য করে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে যুবদল নেতা মো. সোলায়মান ওরফে পিচ্চি সোলায়মানকে বহিষ্কার করা হয়েছে। 

সোমবার (২ সেপ্টেম্বর) রাতে জেলা যুবদলের সদস্য (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) শামছুল আহসান মামুনের স্বাক্ষরিতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

বহিষ্কৃত সোলায়মান লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবদলের সদস্য ছিলেন। যুবদল থেকে সোলায়মানকে বহিষ্কারের সুনির্দিষ্ট অভিযোগ জানানো হয়নি দল থেকে।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় নির্দেশনা ভঙ্গ, সংগঠনবিরোধী, শৃঙ্খলা পরিপন্থী ও অপরাধমূলক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে সোলামানকে সদস্য পদসহ দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়। জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আব্দুল আলিম হুমায়ুন ও সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকনের নির্দেশে তাকে বহিষ্কার করা হয়েছে।

জেলা যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক সৈয়দ রশিদুল হাসান লিংকন বলেন, দলীয় নির্দেশনা অমান্য করে অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িয়ে পড়ার অভিযোগে সোলায়মানকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃত নেতার অপকর্মের দায় দায়িত্ব দল নেবে না। যুবদলের সকল পর্যায়ের নেতাকর্মীকে তার সঙ্গে সাংগঠনিক সম্পর্ক না রাখতে অনুরোধ করা হয়েছে। তবে কোন অভিযোগের ভিত্তিতে সোলায়মানকে বহিষ্কার করা হয়েছে তা সুনির্দিষ্টভাবে জানাননি তিনি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর