শিরোনাম
৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৩৯

পঞ্চগড়ে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ে দুর্নীতির অভিযোগে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানববন্ধন

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কুদরত ই খুদা মিলনের বিরুদ্ধে জমি দখল, হামলা, মামলা ও দুর্নীতির অভিযোগ উঠেছে।  মঙ্গলবার দুপুরে এই অভিযোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। 

উপজেলার সিপাই পাড়া বাজারে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনগণের আয়োজনে বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের সামনে পঞ্চগড়-তেতুঁলিয়া মহাসড়কের পাশে দাঁড়িয়ে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে ভুক্তভোগীরা অভিযোগ করে বলেন, বাংলাবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউনিয়নে ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। অন্যায়ভাবে মানুষের জমি নিজে দাঁড়িয়ে থেকে দখল করেছেন। অনেককে চাকরি দেয়ার নামে ও মানুষের জমি আরেকজনকে দখল করে দেয়ার নামে টাকা আত্মসাৎ করেছেন। তার দুর্নীতি চরম আকার ধারণ করেছে। ১৫ বছরের আওয়ামী দু:শাসনের মাধ্যমে স্থানীয় বিএনপি নেতা কর্মী ও সাধারণ মানুষের দোকানপাট ভেঙে দিয়েছেন। তিনি কথা বলতে দিতেন না। ৫ আগষ্টের দ্বিতীয় স্বাধীনতার পর চেয়ারম্যান পালিয়ে গেছে। ২৫ দিন থেকে তিনি পরিষদে আসেন না। তার বিরুদ্ধে  কথা বললে মাদক মামলাসহ নানা ধরনের মামলা দিয়ে মানুষজনকে হয়রানি করতো। অনেকে তার রোষানলে পড়ে নিঃস্ব হয়েছেন। অবিলম্বে তার বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়ে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন বক্তারা। 

এসময় আব্দুল হামিদ, যফিরউদ্দিন, ওবায়দুল, নকিবুল ইসলাম, আলম প্রমুখ মানববন্ধনে বক্তব্য রাখেন। পরে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে বিক্ষোভ মিছিল করেন স্থানীয়রা।

এদিকে এসব অভিযোগের ব্যাপারে জানতে চেয়ারম্যান কুদরত ই খুদা মিলনের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর