শিরোনাম
৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৪৩

হবিগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জ প্রতিনিধি:

হবিগঞ্জে পাওনা টাকা নিয়ে সংঘর্ষে নিহত ১

হবিগঞ্জের বাহুবলে পাওনা টাকাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে আমির হোসেন (৭০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ছাড়াও এ ঘটনায় উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতাল ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

নিহত আমির হোসেন রাজাপুর কাইতগাও গ্রামের মৃত নুর আলীর পুত্র। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আমির হোসেনের মৃত্যু হয়। এর আগের সোমবার দিবাগত রাত ৯টার দিকে উপজেলার সদর ইউনিয়নের রাজাপুর-কাইতগাঁও গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাজাপুর-কাইতগাঁও গ্রামের মতি মিয়ার কাছে একই গ্রামের দোকানদার জলিল মিয়ার টাকা পাওনা ছিল। রাতে এনিয়ে দু’জনের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে দুই গোষ্ঠীর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় আমির হোসেনকে আশঙ্কা জনক অবস্থায় সিলেটে প্রেরণ করা হয়। সকালে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়। 
বাহুবল মডেল থানার (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। 

বিডি প্রতিদিন/এএম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর