৩ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:২৮

সাবেক আইনমন্ত্রীর ফাঁসির দাবিতে আখাউড়ায় মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

সাবেক আইনমন্ত্রীর ফাঁসির দাবিতে আখাউড়ায় মানববন্ধন

ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সাবেক সংসদ ও সাবেক আইনমন্ত্রী আনিসুল হকের বিরুদ্ধে হত্যার অভিযোগ তুলে তার ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে আখাউড়া উপজেলা বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

মঙ্গলবার দুপুরে পৌরশহরের সড়ক বাজার রেলস্টেশন রোডে এ মানববন্ধন কর্মসূচি পালন করে বিএনপি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব সিরাজুল ইসলাম সিরাজ, উপজেলা বিএনপির আহ্বায়ক জয়নাল আবেদীন আব্দু মিয়া, সদস্য সচিব ডা. খোরশেদ আলম ভুঁইয়া, পৌর বিএনপির আহ্বায়ক সেলিম ভুঁইয়া, সদস্য সচিব আক্তার খান, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল হাসান খান সানি, উপজেলা মহিলা দলের আহ্বায়ক অন্তরা চৌধুরী, দক্ষিণ ইউনিয়ন বিএনপির সভাপতি জহিরুল ইসলাম ভুঁইয়া, যুবদল সভাপতি আল-আমীন ভুঁইয়াসহ অন্যরা।

মানববন্ধনে আখাউড়া পৌরসভার কাউন্সিল বাহার মিয়া আনিসুল হকের বিরুদ্ধে তার ভাইকে হত্যার অভিযোগ তুলে বলেন, ২০১৪ সালে উপজেলা নির্বাচনের দিন তারাগন ভোট কেন্দ্রে আমার ছোট ভাই উপজেলা যুবদল নেতা হাদিস মিয়াকে গুলি করে নৃশংসভাবে হত্যা করে সাবেক আইনমন্ত্রী আনিসুল হক ও তার ঘনিষ্ঠ সহচর সাবেক পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজলের নির্দেশে। আমরা তখন বিচার পাইনি। আমি আমার ভাই হত্যার বিচার চাই। আনিসুল হক ও তার দুষ্কৃতকারীদের ফাঁসি চাই।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর