৪ সেপ্টেম্বর, ২০২৪ ১২:৩৮

নারায়ণগঞ্জে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ শহরের খানপুরে বউবাজার থেকে সিফাত (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকালে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

এদিন, সকালে পুকুরে ওই শিক্ষার্থীর লাশ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহত সিফাত শহরের খানপুর ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল সংলগ্ন এলাকার দন্ত চিকিৎসক সোহেল মল্লিকের ছেলে। সিফাত এ বছর নারায়ণগঞ্জ কমার্স কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়েছিলেন। তিনি গত ১ সেপ্টেম্বর থেকে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকার একটি কারখানায় নাইট শিফটে কাজে যোগ দিয়েছিলেন।

মৃত সিফাতের বাবা দন্ত চিকিৎসক সোহেল মল্লিক বলেন, গত সোমবার রাতে কারখানায় নাইট শিফটে কাজ করার জন্য বাসা থেকে বের হয় সিফাত। মঙ্গলবার সারাদিনেও সিফাত বাসায় না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজখবর নেওয়া হয়। বুধবার সকালে স্থানীয়দের মাধ্যমে লাশ ভাসতে থাকার খবর পেয়ে লাশ শনাক্ত করেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সাত্তার বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর