৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৩:৫৩

কালিয়াকৈরে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈরে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরের হিজলতলী এলাকায় স্ত্রী মল্লিকা আক্তারকে (২৬) ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামী সুজন মিয়ার বিরুদ্ধে। বুধবার ভোর রাতে পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটে।

নিহত মল্লিকা আক্তার কালিয়াকৈরের ফুলবাড়ীয়া উত্তর বাগবেড় এলাকার আজমত আলীর মেয়ে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, শেরপুর সদর উপজেলার শেখহাটি গ্রামের শাহজাহান আলীর ছেলে সুজন মিয়ার সঙ্গে কয়েক বছর আগে কালিয়াকৈরের ফুলবাড়ীয়া উত্তর বাগবের এলাকার আজমত আলীর মেয়ে মল্লিকা আক্তারের বিয়ে হয়। পরে তারা কালিয়াকৈরের হিজলতলী এলাকায় বারেক সরকারের বাসায় ভাড়া থেকে স্ত্রী স্থানীয় একটি কারখানায় চাকরি করতো এবং স্বামী অটোরিকশা চালাত।

বিয়ের পর থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। বুধবার ভোর রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে স্বামী সুজন মিয়া স্ত্রীকে ধারালো ছুরি দিয়ে আঘাত করে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন মল্লিকাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় কালিয়াকৈর থানায় মামলা প্রক্রিয়াধীন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাছিম বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর