৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৬:৫২

রাজবাড়ীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

রাজবাড়ী প্রতিনিধি:

রাজবাড়ীতে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহিন ফকির ওরফে শাফিন (৪৫) কে কুপিয়ে হত্যা চেষ্টা করেছে সন্ত্রাসীরা। বুধবার সকাল সাড়ে ১১টার দিকে বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর আরএএসএস ইটভাটায় এ ঘটনা ঘটে। শাহিন ফকির বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের মোহাম্মদ ফকিরের ছেলে।

শফিনের ছোটভাই মিলন ফকির বলেন, আমার ভাই মহারাজপুর ইটভাটার একজন ব্যবসায়ী অংশীদার। সকাল সাড়ে ১১টার দিকে তিনি ভাটায় বসে ছিল। হঠাৎ স্থানীয় নেতা গফুর শিকদারের নেতৃত্বে রায়হান, আসাদ কাজী, শরিফ খানসহ কয়েকজন সন্ত্রাসী ধারালো চাপাতি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে মারাত্মক জখম করে। আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে ভাইকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করি। তার অবস্থা গুরুতর হওয়ার কারণে তাকে রাজধানীর চক্ষুবিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা।
রাজবাড়ী সদর হাসপাতালের তত্ববধায়ক ডা. শেখ আব্দুল হান্নান বলেন, ধারালে অস্ত্র দিয়ে তার মাথা  ও চোখসহ শরীরের বিভিন্ন স্থানে জখম করা হয়েছে। তার একটি চোখ বাতিল হতে পারে। আমরা আমাদের মতো চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করেছি।

রাজবাড়ীর পুলিশ সুপার জি.এম আবুল কালাম আজাদ বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এরসঙ্গে জড়িতদের গ্রেফতার করে শাস্তির আওতায় আনা হবে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর