৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৭:০১

খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় দোয়া মাহফিল

কাপাসিয়া প্রতিনিধি


খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা
কামনায় দোয়া মাহফিল

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদ আবু সাঈদসহ সকল শহীদের রুহের মাগফেরাত কামনায় কাপাসিয়ায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুরে কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দেইলগাঁও আজিজিয়া দাখিল মাদ্রাসার মাঠে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও কাপাসিয়া উপজেলা বিএনপির সভাপতি শাহ্ রিয়াজুল হান্নান রিয়াজ।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, কাপাসিয়া উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা খন্দকার আজিজুর রহমান পেরা। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপির নেতা আ. করিম বেপারী, গাজীপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আজগর হোসেন খান, গাজীপুর জেলা মহিলাদলের সভানেত্রী জান্নাতুল ফেরদৌসী, কাপাসিয়া উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক এফএম কামাল হোসেন, কাপাসিয়া উপজেলা যুবদলের আহবায়ক ফরিদুল আলম ভুলুসহ সহস্রাধিক নেতা-কর্মী।
দুর্গাপুর ইউনিয়ন বিএনপির সভাপতি মো. সোলাইমান মোল্লা সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মাসুম সরকার অনুষ্ঠান পরিচালনা করেন।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর