শিরোনাম
৪ সেপ্টেম্বর, ২০২৪ ১৮:৩৮

ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে টাঙ্গাইলে শহর বিএনপির সংবাদ সম্মেলন

টাঙ্গাইল প্রতিনিধি

ষড়যন্ত্র ও অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে 
টাঙ্গাইলে শহর বিএনপির সংবাদ সম্মেলন

বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খানকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার ও নেতাকর্মীদের বিরুদ্ধে চাঁদাবাজীর অভিযোগ, ষড়যন্ত্র ও বিভিন্ন অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছে টাঙ্গাইল শহর বিএনপি। বুধবার টাঙ্গাইল প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন শহর বিএনপির সাধারণ সম্পাদক মো. ইজাজুল হক সবুজ। তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান রাষ্ট্রে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বার বার দলীয় নেতাকর্মীদের শান্ত থাকার আহবান জানিয়েছেন। এছাড়াও দেশে কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টি না করার জন্য নির্দেশনা দিয়েছেন। তার ধারাবাহিকতায় বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান টাঙ্গাইল জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সন্ত্রাস ও চাঁদাবাজের বিরুদ্ধে অবস্থান নেওয়ার জন্য বার বার নির্দেশ প্রদান করে যাচ্ছে। একটি কুচক্রি মহল আহমেদ আযমের সম্মান হানি করার জন্য পরিকল্পনা করে বার বার চেষ্টা করে যাচ্ছেন। এটি অত্যান্ত দুঃখজনক, এর তীব্র প্রতিবাদ জানাই। 

ইজাজুল হক সবুজ আরও বলেন, মঙ্গলবার রাতে শহরের আদালত পাড়া একটি বাসায় কিছু দুষ্কৃতিকার চাঁদাবাজ ও টাঙ্গাইলকে অস্থিতিশীল করার পরিকল্পনায় একত্রিত হয়েছিলো। বাসার মালিকের সংবাদ পেয়ে আমিসহ নেতাকর্মীদের নিয়ে ঘটনাস্থলে যাই। সেখানে উপস্থিত চাঁদাবাজ ও দুষ্কৃতিকারীরা আমাদের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। বাসার মালিক আমাদের সাথে ভাল ব্যবহার করেন। বাসার মালিক জানান, তিনি বিসিবির সাবেক সভাপতি পাপনের সাথে ব্যবসায়িক সম্পর্ক রয়েছে। এ জন্যই দুষ্কৃতিকারীরা চাঁদার জন্য এসেছিলেন। দুষ্কৃতিকারীদের মধ্যে অনেকেই বিএনপির বহিঃষ্কৃত নেতা ছিলেন। যাদের আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে সুসম্পর্ক ছিলো। 

তিনি বলেন, আমরা চলে আসার পর কিছু ইলেকট্রনিক্স ও ইউটিউবে আহমেদ আযম খানকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচার করা হয়। সংবাদ প্রচারের পর আমরা বুঝতে পারি এটা রাজনৈতিক ষড়যন্ত্র। আমরা যে বাসায় গিয়েছিলাম। সেখানে কারো সাথে কোন প্রকার খারাপ আচরণ করা হয়নি। পরে আমরা বুঝতে পারি বাসার মালিক মনা, তিনি পরিকল্পনাকারীদের একজন। 

সংবাদ সম্মেলনের বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি হাসানুজ্জামীল শাহীন, সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল, শহর বিএনপির সভাপতি মেহেদী হাসান আলীম প্রমুখ। এ সময় জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, সাবেক যুগ্মসম্পাদক আবুল কাশেম, সদর উপজেলা বিএনপির সভাপতি আজগর আলী, সিনিয়র সহ-সভাপতি হাদিউজ্জামান সোহেল, সাবেক প্রচার সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, জেলা যুবদলের সদস্য সচিব তৌহিদুল ইসলাম বাবুসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর